July 5, 2022, 5:45 pm
সর্বশেষ:
ভূমিকম্পে বিধ্বস্ত আফগানিস্তানের জনগণের জন্য মানবিক সহায়তা পাঠালো বাংলাদেশ মোরেলগঞ্জে প্রকাশ্যে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার সরকার সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করেছেঃ মির্জা ফখরুল রংপুরে ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত পুলিশ বাহিনীর সদস্য হলেন পাকিস্তানের ক্রিকেটার শাহিন আফ্রিদি নিজের শরীরে আগুন দেওয়া সাবেক ছাত্রলীগ নেতা মারা গেছেন দ্বিতীয় পদ্মা সেতুতে অর্থায়ন করতে চায় জাপান উন্নয়নের এত ঢাকঢোল, দেশে লোডশেডিংয়ের দুর্বিষহ পরিস্থিতি কেন: রিজভী দেশে পণ্যের দাম বৃদ্ধির জন্য দায়ী রাশিয়া ইউক্রেন যুদ্ধঃ প্রধানমন্ত্রী এবার চামড়া সংরক্ষণের দায়িত্ব নিতে হবে কোরবানিদাতাকে

শাহজালালে ৮টি স্বর্ণেরবারসহ দুবাই ফেরত নারী যাত্রী আটক

  • Last update: Thursday, June 23, 2022

ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ফ্লাইট থেকে ৮টি স্বর্ণের বারসহ নুরুননাহার (বোর্ডিং কার্ড অনুসারে) নামের এক যাত্রীকে আটক করেছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর এর কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের এর মহাপরিচালক জানতে পারেন যে- দুবাই থেকে আসা দুবাই-চট্টগ্রাম-ঢাকা রুটের বাংলাদেশ বিমানের ফ্লাইট নং BG-148 এ চট্টগ্রাম থেকে ওঠা এক যাত্রী চোরাচালানকৃত স্বর্ন বহন করছেন।

Advertisements

খবর পেয়ে, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী পরিচালক আব্দুল মান্নান মজুমদারের নেতৃত্বে কাস্টমস গোয়েন্দাদের একটি দল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের লোকাল টার্মিনালের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। সন্দেহভাজন বোর্ডিং ব্রিজ অতিক্রমকালে তাকে শনাক্ত করেন গোয়েন্দারা।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি তার রেক্টামে স্বর্ণ বহন করছেন বলে গোয়েন্দাদের জানালে স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার বডি এক্স রে করানো হয়। এতে চারটি স্বর্ণের বারের মতো বস্তুর অস্বিত্ব পাওয়া যায়। আর ওই যাত্রীর কাছে পাওয়া চারটি প্যাকেটে আরও চারটিসহ মোট ৮ টি স্বর্ণ বার পাওয়া যায়, যার ওজন ৯৩২ গ্রাম এবং বাজার মূল্য আনুমানিক পঁয়ষট্টি লাখ চব্বিশ হাজার টাকা।

অভিযুক্ত যাত্রী নুরুননাহারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন-১৯৭৪ এবং দ্য কাস্টমস অ্যাক্ট-১৯৬৯ এর বিধান অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে, ইতোমধ্যে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC