শার্শায় সেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির আনন্দ মিছিল

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

যশোর জেলা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল শার্শা উপজেলা শাখা ও বেনাপোল পৌর শাখার নবগঠিত কমিটির পক্ষ থেকে আজ বৃহস্পতিবার সকালে শার্শা উপজেলার নাভারন বাজারে উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন ও বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম শহিদের নের্তৃত্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান ও আধুনিক শার্শার রুপকার সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ মিছিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আল – মামুন বাবলু।এসময় উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আল মামুন বাবলু বলেন,দেশে গণতন্ত্র প্রতিষ্টা ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল অগ্রনী ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

Advertisements

উপজেলা সেচ্ছাসেবক দলের সময় উপযোগী কমিটি দেওয়ার জন্য গণতন্ত্রের মানস কন্যা, আপসহীন নেত্রী বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া, আগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার তারেক রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি কে ধন্যবাদ জানান উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান রিপন।

আনন্দ মিছিলে অন্যন্যের মেধ্য উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আবুবক্কর সিদ্দিক মিলন, এস. এম আব্দুল হক, মোঃ মনিরুজ্জামান মনি,সদস্য ইসরাঈল হোসেন রনি,খাইরুল আলম, ফারুক, বিল্লাল,আরো উপস্থিত ছিলেন সুজন,মামুন, আসাদ,আশিক,আব্দুল্লাহ প্রমুখ।

Drop your comments: