October 1, 2022, 5:51 pm
সর্বশেষ:
সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর কুমিল্লায় বিষ প্রয়োগ করে ১২ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা দেশের সব টিভি চ্যানেল দেখা যাবে পালকি অ্যাপে আলফাডাঙ্গায় ৪কেজি গাঁজাসহ মা-ছেলে গ্রেফতার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে হলে ৩০টা আসনও পাবে না আ.লীগঃ মির্জা ফখরুল বাংলাদেশ চমৎকার একটি রাষ্ট্র, এদেশের মানুষের আন্তরিকতা মুগ্ধ করেঃ আমিরাতের রাষ্ট্রদূত

শার্শায় সাবেক ইউপি সদস্যের উপর বোমা হামলা

  • Last update: Friday, September 23, 2022

মো. রাসেল ইসলামঃ যশোরের শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের সাবেক মেম্বার তরিকুল ইসলাম মিলনের (৪০) উপর বোমা হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার নাভারণ ইউনিয়নের কলাগাছি মোড়ে দুর্বৃত্তরা এ হামলা করে। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিলন শার্শা উপজেলা যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক।

Advertisements

স্থানীয়রা জানান, মিলন মেম্বার যশোর শহরের বারান্দীপাড়ায় বসবাস করেন। তিনি রাতে শার্শার উলাশী নিজ এলাকা থেকে শহরে আসছিলেন। এসময় তার উপর এই বোমা হামলার ঘটনা ঘটে।

মিলনের স্বজনরা জানান, উলশী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে মির্জাপুর গ্রামের বুলবুল, উলশী গ্রামের মফু, সর্দার বাবলু, উলশী ইউপি চেয়ারম্যানের ভাগ্নেসহ ৮/১০ জন ৪ থেকে ৫টি মোটরসাইকেল যোগে এসে তার উপর বোমা হামলা করে দ্রুত পালিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, তার দুই হাতে বোমার স্প্রিন্টারে গুরুতর জখম হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক।

ঝিকরগাছা থানার ওসি তদন্ত সুমন ভক্ত জানান, কলাগাছি মোড়ে বোমা বিস্ফোরণে সাবেক মেম্বার মিলন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের আটকের বিষয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC