November 27, 2021, 8:45 am
সর্বশেষ:
বানিয়াচংয়ে খাদিজাতুল কোবরা জামে মসজিদ উদ্বোধন করেন এমপি আব্দুল মজিদ খান আলফাডাঙ্গায় কম্বল শাড়ি লুঙ্গি বিতরণ এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার দুইজন নৌকায় ভোট না দিলে ৫টা লাশ পড়বে বলা ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হবে কিনা তা ভাবতে হবেঃ ড. হাছান মাহমুদ ‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা ভিক্ষা চাইলে খালেদা জিয়াকে ক্ষমা করে দিতেও পারেন’ এবার দেশের নাম ভুল লিখলো বিসিবি যুক্তরাজ্যে সর্ববৃহৎ কবরস্থান বানাচ্ছেন দুই ভাই সাতক্ষীরায় ১০০ টাকায় চাকরি পেল ৪১ পুলিশ সদস্য ‘দুর্বল গণতন্ত্রের দেশগুলো আমেরিকার গণতন্ত্র সম্মেলনে আমন্ত্রণ পেয়েছে’

শার্শায় নৌকায় উঠলেন সতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন

  • Last update: Monday, November 22, 2021

মো. রাসেল ইসলাম: যশোরের শার্শায় নৌকা মার্কার মনোনীত প্রার্থী কবীর উদ্দীন তোতাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন।

সোমবার (২২ নভেম্বর) বিকালে শার্শা বাজারে কবীর উদ্দীন তোতার এক নির্বাচনী পথ সভায় দলীয় নেতাকর্মীদের সাথে উপস্থিত হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

Advertisements

এসময় চেয়ারম্যান সোহরাব হোসেনের সাথে উপস্থিত ছিলেন যশোর -১ শার্শা আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

শার্শা সদর ইউনিয়নকে কলুষ মুক্ত করতে সকলে নৌকার পক্ষে এক হয়ে কাজ করার কথা ব্যক্ত করেন সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শার্শা সদর ইউনিয়নে যাকে নৌকা প্রতীক দিয়েছে তাকে বিজয়ী করে শেখ হাসিনার হাত ও আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে।

Advertisements

সোহরাব হোসেন তার প্রিয় ব্যক্তিদের ভালবাসায় সিক্ত হয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনী কার্যক্রম চালিয়েছে। আজ থেকে সকল বিভেদ ভূলে নৌকাকে বিজয়ী করতে শার্শাবাসী এক হয়ে কাজ করবে। একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে শার্শাকে একটি স্বচ্ছ ও শক্তিশালী ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে সকল নেতাকর্মীকে আহবান জানান তিনি।

উক্ত মনোমুগ্ধকর অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC