লাথি মেরে স্টাম্প ভেঙে ফেলেন সাকিব

Uncategorized খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

পঞ্চম ওভারের শেষ বলটা দারুণভাবে ভেতরে ঢুকিয়েছিলেন সাকিব আল হাসান। ব্যাটসম্যান মুশফিকুর রহিম হন পরাস্ত। এলবিডাব্লিউর জোরালো আবেদন করেন সাকিব। খালি চোখেও মনে হয়েছিল আউটের সম্ভাবনাই বেশি। কিন্তু আম্পায়ার আবেদনের সাড়া দেননি। এরপর এক মুহূর্ত অপেক্ষা না করে ক্ষেপে গিয়ে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন সাকিব। পরের ওভার শেষে ফের স্টাম্প তুলে আছাড়ও মারেন মোহামেডান অধিনায়ক।

শুক্রবার দুই চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ঘটেছে এই ঘটনা। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং পেয়ে ১৪৫ রান করে মোহামেডান।

Advertisements

জবাব দিতে নেমে ব্যাট করতে গিয়ে শুভাগত হোমের আঘাতে ৯ রানেই ৩ উইকেট হারিয়ে বসে আবাহনী। ইনিংসের পঞ্চম ওভারে বল করতে আসেন সাকিব। তার দ্বিতীয় এবং তৃতীয় বলে ছক্কা ও চার মারেন মুশফিকুর রহিম। পরের দুই বল যায় ডট। শেষ বলে খেলতে গিয়ে পরাস্ত হন মুশফিক। জোরালো এলবিডব্লিউর আবেদন করেন সাকিব। আম্পায়ার সাড়া না দেওয়ায় লাথি মেরে নন স্ট্রাইকিং প্রান্তের স্টাম্প ফেলে দেন এই তারকা।

এই সময়ে আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে তাকে। এমন আচরণের জন্য শৃঙ্খলাভঙ্গের শাস্তির মুখে পড়তে হতে পারে বাংলাদেশের সফলতম এই ক্রিকেটারকে।

এরপরের ওভারে আরও ৫ বল খেলা হওয়ার পরই নামে বৃষ্টি। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ১৪৬ রান তাড়ায় ৩ উইকেটে ৩১ রান করেছে আবাহনী

Advertisements
Drop your comments: