টপ নিউজ বাংলাদেশ

রিকশাচালককে মারার ভিডিও ভাইরাল, নির্যাতনকারী আটক

Share this news with friends:

পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে মেরে অজ্ঞান করে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে এ ঘটনা ঘটে।

রিকশাচালককে নির্যাতনকারী ওই ব্যক্তির নাম মো. সুলতান আহমেদ। তিনি পেশায় বাচ্চাদের বাইসাইকেলের ব্যবসায়ী।মঙ্গলবার সন্ধ্যায় বংশাল চার রাস্তার মোড় ক্রসিং থেকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশের সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Advertisements

পুলিশ জানায়, নির্যাতনকারী ওই ব্যবসায়ীর রাজনৈতিক কোনো পরিচয় না থাকলেও বংশালে স্থানীয় ব্যবসায়ী হওয়ায় অনেক প্রভাবশালী তিনি।এ ছাড়া বংশালে তার চারতলা একটি বাড়ি রয়েছে।তারা পাঁচ ভাই সেখানে থাকেন।

নির্যাতনকারী মো. সুলতান আহমেদকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দপ্তরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা।

Advertisements

এআইজি সো‌হেল রানা বলেন, একজন সংবাদকর্মী মঙ্গলবার বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ (মঙ্গলবার) দুপুর আনুমানিক দেড়টায় রাজধানীর বংশালে এক ব্যক্তি এক রিকশাচালককে সজোরে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে ওই রিকশাচালক অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন।ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে।

এরই পরিপ্রেক্ষিতে বংশাল থানার ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে (মো. সুলতান আহমেদ) আইনের আওতায় আনে বলে জানান এআইজি সোহেল।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *