May 24, 2022, 10:06 pm

রাঙামাটিতে নির্মাণাধীন ব্রিজ ধসে ১ শ্রমিক নিহত

  • Last update: Thursday, April 28, 2022

রাঙামাটির বড়দমে নির্মাণাধীন ব্রিজ ধসে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১৭ জন শ্রমিক। নিহত শ্রমিকের নাম মো. রফিক (৩২)। বৃহস্পতিবার সকাল ১০টার সময় রাঙামাটি শহরের আসামবস্তি-কাপ্তাই সড়কের বড়াদম এলাকায় ব্রিজের স্প্যান ঢালাইয়ের সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক রফিক রাঙামাটি শহরের ২নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতো এবং তার নিজ বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশা এলাকার হলদাকান্দা এলাকায় বলে জানাগেছে।

আহত শ্রমিকরা জানায়, বৃহস্পতিবার সকালে বড়াদম এলাকায় এলজিইডির অর্থায়নে নির্মাণাধীন ব্রিজটিতে ঢালাইয়ের কাজ শুরু হয়। এতে ৬০ থেকে ৭০ জন শ্রমিক ঢালাইয়ের কাজে অংশগ্রহণ করে। সকাল ১০টার দিকে আকস্মিকভাবে ব্রিজের নতুনভাবে ঢালাই দেওয়া স্প্যান ধসে শ্রমিক নিয়ে পড়ে যায়। এসময় অন্তত ২৫ থেকে ৩০ জন শ্রমিক কম বেশি আহত হয়। ঘটনার পরপরই অন্যান্য শ্রমিকরা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে শ্রমিক মোঃ রফিককে মৃত ঘোষণা করেন।

Advertisements

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর খান জানিয়েছেন, দুর্ঘটনায় আহত হয়ে সর্ব মোট ১৮ জন শ্রমিককে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়

এসময় মোঃ রফিক মারা যায় এবং বাকি ১৭ জনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC