February 2, 2023, 4:10 am
সর্বশেষ:
বগুড়া-৪ আসনঃ ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম ফ্রান্স ব্যবসায়ী নেতাদের সঙ্গে রাষ্ট্রদূতের বৈঠক নাজমা মেডিকেয়ারের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রী সিজারিয়ান অপারেশন ঠাকুরগাঁও-৩ আসনের উপনির্বাচনঃ একটি কেন্দ্রে ১ ঘন্টায় ১৩ ভোট আমিরাতে মীরসরাই সমিতির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পাচারকালে সুন্ধী কচ্ছপ উদ্ধার করলো বনবিভাগ ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী

যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলিয়ান ফুটবল তারকা গ্রেফতার

  • Last update: Friday, January 20, 2023

যৌন হয়রানির অভিযোগে এবার পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেস। সাবেক এই বার্সেলোনা তারকার বিরুদ্ধে ২০২২ সালের ডিসেম্বরে এক নারী যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। তিনি জানিয়েছিলেন, ৩০ ডিসেম্বর স্পেনের এক নৈশ ক্লাবে আলভেসের মাধ্যমে যৌন হয়রানির শিকার হন তিনি।

আলভেস এই অভিযোগ অস্বীকার করেছিলেন গণমাধ্যমে। সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশের কাছে সাক্ষ্য দিতে শুক্রবার (২০ জানুয়ারি) সকালে স্পেনের বার্সেলোনার মোসোস দি’এসকুয়াদ্রা দে লেস পুলিশ স্টেশনে যান ৩৯ বছর বয়সী সেলেসাও তারকা। সেখান থেকে গ্রেপ্তার করে পুলিশের আওতাধীন নেওয়া হয় আলভেসকে।

Advertisements

এখান থেকে আলভেসকে কাতালুনিয়ার বিচার বিভাগে নেওয়া হবে। যেখানে এই ব্রাজিলিয়ানের বিরুদ্ধে তদন্ত চলবে এবং শুনানিও হবে। এরপর বিচার বিভাগের বিচারকরা সিদ্ধান্ত নেবেন আলভেসের ভবিষ্যৎ নিয়ে।

এদিকে নিজেকে নিয়ে ওঠা যৌন হয়রানির অভিযোগ নিয়ে আলভেস গণমাধ্যমে বলেন,‘হ্যা, আমি সেখানে ছিলাম আরও অনেকের সঙ্গে। নিজের মতো করেই উপভোগ করছিলাম। যারা আমাকে চেনে তারা জানে আমি নাচতে পছন্দ করি। আমি সেখানেও নিজের মতো করে নেচেছি, কারও কোনো ক্ষতি না করেই।

Advertisements

আমি জানিই না ওই নারী কে। আপনি ওয়াশরুমে যেতেই পারেন, সেখানে কে আছে বা কারা আছে জানার প্রয়োজন তো নেই। আমি একবারও কারও ব্যক্তিগত জায়গা নষ্ট করিনি। আমি জানি না, একজন নারীর সঙ্গে কীভাবে এমন করতে পারি? ঈশ্বরের দোহাই দিয়ে বলছি, না করিনি।’

দুই ধাপে বার্সায় খেলা আলভেস বর্তমানে মেক্সিকোর ক্লাব পুমাসের হয়ে খেলছেন। এর আগে বার্সা ছাড়াও জুভেন্টাস, পিএসজির হয়ে মাঠ মাতিয়েছিলেন ২০০৬ সাল থেকে ব্রাজিলের জার্সিতে খেলা এই ডিফেন্ডার।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC