টপ নিউজ বিনোদন

যে কারণে বন্ধ স্টার জলসাসহ দেশে ভারতের ৭ চ্যানেল

Share this news with friends:

স্টার প্লাস, স্টার জলসাসহ ভারতীয় সাতটি চ্যানেলের বাংলাদেশের পরিবেশক যাদু ভিশনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে ওই চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ রেখেছে বাংলাদেশের কেবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।
ওই সাত চ্যানেলের মধ্যে স্টার গ্রুপের পাঁচটি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস, জলসা মুভিস, স্টার গোল্ড ও স্টার ভারত এবং ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেল ও নেট ওয়েট ওয়াইল্ড রয়েছে। গতকাল রবিবার কোয়াবের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ‘স্টার গ্রুপের পে চ্যানেলসমূহের বাংলাদেশের পরিবেশক যাদু ভিশন লি. কর্তৃক কেবল টিভি অপারেটরদের সঙ্গে অব্যবসায়িক আচরণ, অপারেটর কর্তৃক টাকা পরিশোধের প্রাপ্তি রসিদ প্রদানে অসহযোগিতা, সম্পূরক শুল্কের রসিদ প্রদানে অসম্মতি এবং বিভিন্নভাবে কেবল টিভি অপারেটরদের হয়রানির প্রতিবাদে গত ২৮ অক্টোবর যাদু ভিশন কর্তৃক বিভিন্ন কর্মকাণ্ডের কারণে কোয়াব ঐক্য পরিষদ এক সংবাদ সম্মেলন করে।

Advertisements

সেই সংবাদ সম্মেলনে কেবল অপারেটরদের সমস্যা সমাধানের লক্ষ্যে আলোচনার পথ উন্মুক্ত রেখে ৪ নভেম্বর পর্যন্ত সময় প্রদান করা হয়। কিন্তু আমাদের দেওয়া সময় অনুযায়ী সমস্যাগুলো নিরসনের জন্য যাদু ভিশন কর্তৃক কোনো প্রকার পদক্ষেপ গ্রহণ না করায় গত ৪ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে যাদু ভিশন পরিবেশিত চ্যানেলগুলো বাংলাদেশের বেশির ভাগ কেবল অপারেটর অনির্দিষ্ট সময়ের জন্য সম্প্রচার বন্ধ রেখেছে।’

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *