January 24, 2022, 6:14 am

‘যারা ভোট ডাকাতিতে শরিক হতে চায়, তারাই রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে বসতে যাচ্ছে’

  • Last update: Monday, January 3, 2022

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যারা ভোট ডাকাতিতে শরিক হতে চায়, তারাই রাষ্ট্রপতির সঙ্গে সংলাপে বসতে যাচ্ছে। গণতন্ত্রের মাকে মুক্ত না করে বিএনপি কোনো প্রহসনের নির্বাচনে অংশ নেবে না।

তিনি আরও বলেন, তারেক জিয়া বলেছেন টেক ব্যাক বাংলাদেশে। এর মহাত্ম্য অনেক বড়। অর্থাৎ বাংলাদেশ উদ্ধার করতে হবে। ভোট চোরদের হাত থেকে দেশকে উদ্ধার করতে হবে।

Advertisements

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে দেশজুড়ে বিএনপির মাসব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় বুধবার বিকেলে নরসিংদীতে বিএনপির সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন।

প্রধান বক্তা রুহুল কবীর রিজভী বলেন, রাষ্ট্রপতি সংলাপের নামে যে পিঠা উৎসবের আয়োজন করেছে। এই তামাশার সংলাপে বিএনপি যোগ দিবে না। হুদামার্কা কমিশন গঠনের কোনো সুযোগ দেবে না বিএনপি।

জনগণ সুযোগ পেলে তৃতীয় লিঙ্গের মানুষ হিজড়াকে ভোট দিবে, আওয়ামী লীগে ভোট দিবে না উল্লেখ করে তিনি আরও বলেন, এই সংলাপের মধ্যে দিয়ে যে কমিশন গঠন করতে চেয়েছে তা লাথি মেরে ফেলে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু ও নির্বাচন করতে হবে।

Advertisements

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজলুল হক মিলন যুবদলের সভাপতি সাইফুল ইসলাম ভূঞা নীরব, ইঞ্জিনিয়ার ইসরাক হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঞা জুয়েল, শিরিন সুলতানা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামালসহ বিএনপির অঙ্গ-সংগঠনের নেতারা।

স্থানীয় প্রশাসনের কাছে অনুমতি চেয়ে না পেয়ে সকাল থেকেই বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এসে জড়ো হয়। সভার অনুমতি না দেয়ায় নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। তবে শেষ পর্যন্ত পুলিশের বিনা বাধায় জনসভাটি শেষ হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC