টপ নিউজ বাংলাদেশ

যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার পথে যশোরে চারটি বাস আটক

Share this news with friends:

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সাতক্ষীরা থেকে যাত্রী নিয়ে ঢাকায় যাওয়ার পথে চারটি দূরপাল্লার বাস আটক করেছে যশোর পুলিশ।

মঙ্গলবার (০৪ মে) রাত ১০টার দিকে যশোরের মণিরামপুর থানার সামনে ও যশোর শহরের নিউমার্কেট বাসস্ট্যান্ড থেকে বাস চারটি আটক করা হয়।

Advertisements

এদিকে বাসে থাকা যাত্রীদের পুলিশি উদ্যোগে যে স্থান থেকে বাস ধরেছিলেন সেখানে ফেরত পাঠানো হয়েছে।

যশোর জেলার দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মাহাবুব কবীর জানান, সন্ধ্যার পর সাতক্ষীরার শ্যামনগর থেকে ঠিকানা পরিবহন, গ্রিনবাংলা ও সাতক্ষীরা এক্সপ্রেসের চারটি বাস যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। খবর পেয়ে যশোর মণিরামপুর থানার সামনে ঠিকানা পরিবহনের একটি ও গ্রিনবাংলার দুটি বাস আটক করা হয়। এছাড়া যশোর শহরের নিউমার্কেট বাসস্ট্যান্ড সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস আটক করা হয়। বাস চারটিতে মোট ৮৪ জন যাত্রী ছিল। এরপর যাত্রীরা যে স্থান থেকে এসেছেন তাদের সেখানে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরও জানান, বাস আটক করা হলেও চালক ও হেলপারদের আটক দেখানো হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisements

ট্রাফিক ইন্সপেক্টর (যশোর সদর) সুবেন্দু কুমার মুন্সি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রাতেই বাসের যাত্রীদের পুলিশের উদ্যোগে মাইক্রোবাস ও প্রাইভেটকারে তাদের বাড়িতে ফেরত পাঠানো হয়েছে।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *