May 24, 2022, 8:37 pm

যশোর উদ্যোক্তা ফোরামের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • Last update: Sunday, May 1, 2022

নিজেস্ব প্রতিবেদকঃ যশোরের রেলওয়ে স্টেশনে এবং দড়াটানা ব্রীজের পাশের বস্তিতে একশো জন অসহায় দরিদ্র দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যশোর উদ্যোক্তা ফোরাম।

রোববার (১মে) সকালে পবিত্র ঈদুল ফিতর
উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।এ বছর সংগঠনটি ১০০টি পরিবারের হাতে তুলে দেন ঈদ উপহার। যার মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, আলু, পেয়াজ, গুড়ো দুধ, সেমাই, চিনি, মাংস এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নতুন বস্ত্র।

Advertisements

অসহায় হতো দরিদ্রদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদ্যোক্তা ফোরাম (যউফো) এর গ্রুপের উপদেষ্টা লিপি আজিজ,এডমিন নয়নতারা পিংকি (বৃষ্টি কুন্ডু),সজল কুন্ডু, সিনিয়র মডারেটর মৃত্যুন্জয় দেবনাথ জয়, গ্রুপ সেলার উদ্যোক্তা ফাতিমা থ্রি-পিস হাউস এর সুফিয়া আক্তার বনানী প্রমূখ।

এ সময় গ্রুপ উপদেষ্টা লিপি আজিজ বলেন, ২০২০ সালে করোনা কালিন সময়ে মানুষের পাশে দাড়াতে কয়েক বন্ধু মিলে যশোর উদ্যোক্তা ফোরাম (যউফো) সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। হাটি হাটি পা পা করে আজ সংগঠনের অনেক সদস্য হয়েছে।

তিনি আরও বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করা হচ্ছে। যার মধ্যে রয়েছে করোনা কালিন সময়ে অসহায় মানুষের ত্রান বিতরণ, পথশিশু ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরন। সামনের দিনে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে জানান।

Advertisements

তিনি বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করে হচ্ছে। যার মধ্যে রয়েছে করোনা কালিন সময়ে অসহায় মানুষের ত্রান বিতরণ, পথশিশু ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরন। সামনের দিনে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে বলে জানালেন উপদেষ্টা লিপি আজিজ।

এ ছাড়া পথশিশুদের মাঝে বিতরণ করা হয় নতুন বস্ত্র। সংগঠনটি মূলত মানুষের জন্য কিছু করার মানুষিকতা নিয়ে কাজ করে যাবে। যতদিন সম্ভব মানুষের যে কোন আপোদকালীন সময়ে তাদের পাশে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC