May 24, 2022, 9:02 pm

মৌলভীবাজার শহরে চালু হলো উবার সার্ভিস

  • Last update: Wednesday, April 20, 2022

তিমির বনিক, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার জেলা যেমন চায়ের দেশ তেমনি প্রবাসী ও পর্যটন অধ্যুষিত এলাকায় যাতায়াতে পরিবহন সমস্যা সহজ করতে উবারের যাত্রা শুরু।

গতকাল উদ্বোধন করেছে মোটরবাইক সার্ভিস। বিকেল থেকেই উবার (Ubar) মৌলভীবাজার জেলা শহরে তাদের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। শহরের শাহ মোস্তফা রোড এলাকায় অফিস উদ্বোধন শেষে ওই দিন তাদের মোটরবাইক চালকদের হেলম্যাট ও টি শার্ট উপহার হিসেবে তোলে দেওয়া হয় উবার কতৃপক্ষ। ইতিমধ্যে প্রায় ৫০ জন মোটরবাইক চালক তাদের কোম্পানির নিয়ম মেনে রেজিষ্ট্রেশন করেছেন। এখন তারা মাঠে কাজও করছেন। উবার মৌলভীবাজার জেলায় সেবা শুরু করাতে অনেক বেকার যুবক ও তরুণদের কর্মসংস্থান হয়েছে ও হবে। উবার জেলা জুড়ে মোটরবাইক নিয়েই যাত্রা শুরু করেছেন।

Advertisements

পরবর্তীতে আসছে প্রাইভেট কার গাড়ি। মোটরবাইকে প্রতি কিলোমিটার রাখা হচ্ছে ৭ টাকা। তবে তাদের অ্যাপসের প্রমো ব্যবহার করলে থাকছে ২৯ শতাংশ কমিশন। উবার (Uber) (টনবৎ) ডোর টু ডোর সার্ভিস অ্যাপসের মাধ্যমে হওয়ায় সাশ্রয়ী মূল্যে এবং কম সময়ে মধ্যে যাতাযাত করা যায়। মৌলভীবাজার বাসীর জন্য সুখবর বয়ে আনলো উবার। সাধারণ সেবা গ্ৰহিতা থেকে শুরু করে সকল জনসাধারণের সুবিধার কথা বিবেচনা করে উবারের (Ubar) বিকল্প নেই।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC