October 2, 2022, 5:07 am
সর্বশেষ:
আমিরাতে মুনিরীয়া যুব তবলীগ কমিটির ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত কুবিতে কমিটি বিলুপ্তির ঘটনায় ছাত্রলীগের দু গ্রুপের অস্ত্রের মহড়া আড়াইহাজার থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন, নতুন কমিটি গঠন লোহাগাড়ায় দূর্গাপূজা উপলক্ষ্যে ব্যারিষ্টার বিপ্লব বড়ুৃয়া’র অনুদান প্রদান শারদীয় দুর্গাপুজা : বাড়তি নিরাপত্তায় শার্শায় ২৯টি মন্ডপে সিসিটিভি স্থাপন সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর

মৌলভীবাজারে সাংবাদিকের উপর হামলায় প্রতিবাদ সভা

  • Last update: Sunday, August 14, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে নগর টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক খবরপত্র কমলগঞ্জ প্রতিনিধি ও দৈনিক নতুন দিন পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাছিত খানের ওপর প্রকাশ্য দিবালোকে সন্ত্রসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানা পুলিশ আটক করেছে দুই জনকে।
রোববার ১৪ (আগস্ট) দুপুরে কমলগঞ্জ উপজেলা চৌমুহনী চত্বরে কমলগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক কমলগঞ্জ কাগজ পত্রিকার সম্পাদক জুয়েল আহমদের সভাপতিত্বে ও দৈনিক মানবজমিন পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি সাজিদুর রহমান সাজুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমিন মিল্টন, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আলী, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনিত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, সাংবাদিক ইসমাইল মাহমুদ, সাংবাদিক এম এ ওয়াহিদ রুলু, সাংবাদিক শাহিন আহমেদ, সাংবাদিক নির্মল এস পলাশ প্রমুখ।

Advertisements

এসময় বক্তারা প্রকাশ্য দিবালোকে সন্ত্রসী হামলার তীব্র নিন্দা ও দ্রুত আসামিদেরকে গ্রেফতারের দাবি জানান।
এদিকে এ ঘটনায় গতকাল রাতে কমলগঞ্জ থানা পুলিশ রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত তাহিদ মিয়ার দুই ছেলে আকলিছ মিয়া (৪২) ও মকবুল মিয়া (৩৮) নামে দুই সহোদরকে সন্দেহমূলক আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, রাতে ও সকালে মোট ৪জনকে থানায় আনা হয়েছিল।এদের ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদে এক প্রবাসীসহ দুই জনকে ছেড়ে দেওয়া হয়। আর দুই জনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ঘটনার পর থেকে পুলিশের বিভিন্ন বিভাগ সরেজমিন তদন্তসহ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে। তিনি আরও বলেন আক্রান্ত সাংবাদিকের স্ত্রী ও পরিবারের সদস্যরা তার সাথে হাসপাতালে অবস্থান করছেন বলে থানায় এখনও কোন মামলা হয়নি।

Advertisements

উল্লেখ্য, শনিবার দুপুরে পেশাগত দায়িত্ব পালন শেষে ফেরার পথে দৈনিক খবরপত্র পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি আব্দুল বাছিত খান দূর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হন। দূর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাত্ত জখম করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC