May 19, 2022, 11:55 am

মৌলভীবাজারে পালিত হচ্ছে সড়ক নিরাপত্তা সপ্তাহ

  • Last update: Thursday, April 28, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: “গতিসীমা মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার থেকে জেলায় সড়ক নিরাপত্তা সপ্তাহ-২০২২ পালিত হচ্ছে।

সড়ক নিরাপত্তা সপ্তাহ উপলক্ষে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া’র নেতৃত্বে জেলা পুলিশ ও জেলা ট্রাফিক বিভাগের যৌথ উদ্যোগে বিভিন্ন সড়ক ও মহাসড়কে ২৬ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত পালিত হবে সড়ক নিরাপত্তা সপ্তাহ।

Advertisements

সড়ক নিরাপত্তা ট্রাফিক আইন ও ট্রাফিক সিগনাল সম্পর্কে সাধারণ মানুষ ও চালকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মনসুর নগর ট্রাফিক চেকপোস্টে জেলার উর্ধ্বতন পুলিশ অফিসারগণের সমন্বয়ে বিশেষ কাউন্সিলিংয়ের ব্যবস্থা করা হয়। চালক ও যাত্রীদের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।
জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া উপস্থিত থেকে সড়ক নিরাপত্তা বিষয়ে চালক ও যাত্রীদের সড়কে নিরাপত্তার বিষয়ে প্রচারণা চালান।

এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোহাম্মদ হাসান নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জিয়াউর রহমান, রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, টিআই প্রশাসন মোহাম্মদ মাহফুজ আলম ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC