May 23, 2022, 12:11 am

মোংলা বন্দর কর্তৃপক্ষের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

  • Last update: Thursday, April 28, 2022

বাগেরহাট প্রতিনিধিঃ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মোংলা সমুদ্র বন্দরে কর্মরত সি এন্ড এফ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও মোংলা কাস্টমস ক্লিয়ারিংএন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় মোংলা বন্দর ভবনের সামনে ৭শ শ্রমিকদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বন্দর ও মোংলা কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতারনের আয়োজন করা হয়েছে।

Advertisements

প্রতি বছরের ন্যায় এবছরও পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আযহারকে সামনে রেখে বন্দরে কর্মরত শ্রমিক কর্মচারীদের সহায়তা প্রদান করে আসছে বন্দর ও তাদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। তাই এবছরের ঈদুল ফিতরকে সামনে রেখে সিএন্ডএফ শ্রমিকদের মাঝে শ্রমিকদের ঈদ উদযাপনের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা শ্রমিকদের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি, আটা, তেল, লবন ও গুড়ো দুধসহ কয়ের প্রকারের পন্য সম্বলিত প্যাকেটের খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) মোঃ ইমতিয়াজ হোসেন, মোংলা কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশসেনর সভাপতি মোঃ সুলতান মাহমুদ, বন্দরের বিভাগীয় প্রধানগন ও কর্মকর্তা-কর্মচারী, এসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দসহ আরো অনেকে।

Advertisements

এসোসিয়েশসেনর সভাপতি মোঃ সুলতান মাহমুদ বলেন, সব মানবিক বিপর্যয়ের মধ্যে মোংলা বন্দরে কর্মরত সিএন্ডএফসহ সকল কর্মচারীদের পাশে থাকে কর্তৃপ। আসন্ন ঈদকে সামনে রেখে পরিবার পরিজন নিয়ে ভালোভাবে ঈদ উদযাপন করতেই বন্দরের কাস্টমস কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশসেনর সহযোগিতায় বন্দর কর্তৃপ এই খাদ্য সহায়তার প্রদানের আয়োজন করেছে। এই ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC