মালদ্বীপের বিপক্ষে ফুটবল ম্যাচের টিকেট পাচ্ছে না প্রবাসীরা

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

বৃহস্পতিবার স্বাগতিক মালদ্বীপের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সাফ চ্যাম্পিয়নশিপের এই ম্যাচ সামনে রেখে দ্বীপ দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মাঝে টিকিটের জন্য হাহাকার। টিকিট না পাওয়ায় ক্ষোভও ঝারছেন অনেকে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) জানিয়েছে, আজ (মঙ্গলবার) মালেতে অবস্থিত মালদ্বীপ জাতীয় স্টেডিয়ামে ভোর থেকে স্থানীয় বাংলাদেশিদের ভিড় লেগে যায়। বেলা বাড়ার সঙ্গে ভিড়ও বাড়তে থাকে। কিন্তু আয়োজকরা বাংলাদেশিদের কাছে পর্যাপ্ত টিকিট বিক্রি না করায় প্রবাসীদের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়।

Advertisements

উত্তেজনা প্রশমনে প্রশাসন স্টেডিয়াম এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে। এ সময় পুলিশের সঙ্গে বিক্ষিপ্ত কিছু সংঘর্ষের খবরও পাওয়া গেছে।

মালেতে বাফুফে প্রতিনিধি হাসান মাহমুদ কথা বলেছেন প্রবাসীদের সঙ্গে। তার কাছে স্থানীয় এক প্রবাসী জানিয়েছেন, সাড়ে ৭ হাজার টিকিটের মধ্যে এখানে অবস্থানরত বাংলাদেশিদের কাছে মাত্র ২০০-৩০০ টিকিট বিক্রি করা হয়। এরপর হঠাৎ টিকিট বিক্রি বন্ধ করে দেওয়ায় সকাল থেকে প্রতীক্ষিত মানুষের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে সাফ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘নিয়ম হলো স্বাগতিক দেশের বিপক্ষে ম্যাচ হলে সর্বোচ্চ ২০০ টিকিট পাবে প্রতিদ্বন্দ্বী দেশের সমর্থকরা। সেই জয়াগায় আমি শুনেছি ৩৫০ টিকিট আয়োজকরা বাংলাদেশের জন্য বরাদ্দ রেখেছে। এখন নিয়ম তো সবাইকে মানতে হবে।’

Advertisements

উল্লেখ্য, মালদ্বীপে বিভিন্ন পেশায় বাংলাদেশের প্রায় লক্ষাধিক মানুষের বসবাস।

Drop your comments: