December 2, 2021, 7:10 pm

মানিকগঞ্জে পাসপোর্ট অফিস ও হাসপাতালে অভিযান, ১৬ দালাল আটক

  • Last update: Sunday, October 24, 2021

মানিকগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস ও জেলা সদর হাসপাতালে দালালদের দৌরাত্ম্য প্রতিরোধে অভিযান চালিয়েছে র‍্যাব। এসময় আটক হওয়া ১৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রমমাণ আদালত।

রোববার(২৪ অক্টোবর) দুপুরে র‍্যাব-৪ সিপিসি-৩ এর লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। ভ্রমমাণ আদালত পরিচালনা করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিটিউটিভ ম্যাজিস্ট্রেট শাহ মো. জুবায়ের।

Advertisements

পাসপোর্ট অফিসে জনগণকে বিভ্রান্তি করে প্রতারণা করার অপরাধে দণ্ডপ্রাপ্ত ৭ জন হলো, আরিফ, রায়হান, মো. রাশেদুল হাসান, মো. শাহজাহান, রাসেল, মেহেদী হাসান সুজন ও শাওন মিয়া। তাদেরকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

একই অপরাধে জেলা সদর হাসপাতালে ৭ জনকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ২ জন নারীকে ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়। দণ্ডপ্রাপ্তরা হলো, আয়নাল, সম্রাট হোসেন, নাসির, ইলিয়াস, নরেশ চন্দ্রশীল, রায়হান উদ্দিন, মনির হোসেন, রাশেদা বেগম ও জোবেদা বেগম।

র‍্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন জানান, মানিকগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস ও ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালকে দালালমুক্ত করতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় আটককৃতরা দোষ স্বীকারের পর ভ্রমমাণ আদালতের বিচারক তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। জনস্বার্থে তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Advertisements

অভিযান পরিচালনার সময় মানিকগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (ইমিগ্রেশন ও পাসপোর্ট) নাহিদ নেওয়াজ এবং জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো. আরশ্বাদ উল্লাহ উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC