January 28, 2022, 12:16 am

মানিকগঞ্জে নির্বাচনী দ্বন্দ্বে মারা গেলেন প্রবাসী

  • Last update: Thursday, January 13, 2022

মানিকগঞ্জের সিংগাইরে পূর্বশত্রুতার জের ধরে বুধবার সন্ধ্যা ৭টার দিকে জুলহাস (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। জানা গেছে, খুনের শিকার জুলহাস গত ৫ মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসে। এরপর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৈরি হওয়া দ্বন্দ্বে প্রাণ গেল তার।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা জানিয়েছেন, বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জয়মন্টপ বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চরভাকুম গ্রামের নওয়াব আলীর ছেলে জুলহাসকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয় মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলাল দুই ভাইসহ জালাল ও জিলান পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এঘটনা শোনার পরপরই সিংগাইর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গেছে।

Advertisements

স্থানীয়রা জানিয়েছেন, ৫ মাস আগে প্রবাস থেকে বাড়িতে আসেন জুলহাস। গত ১১ নভেম্বর অনুষ্ঠিত জয়মন্টপ ইউনিয়ন পরিষদের নির্বাচনে জুলহাস আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচন করে। নির্বাচনের পর প্রতিপক্ষের সাথে মারামারির ঘটনায় জুলহাসসহ কয়েক জনের বিরুদ্ধে মামলা হয়। এরপর থেকেই প্রতিবেশি মুজিবুর রহমানের ছেলে আলাল ও দুলালের সাথে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চরমে ওঠে।

সূত্র জানিয়েছে, এ ঘটনায় একটি মামলা হলে ওই মামলায় কোর্ট থেকে জামিন নিয়ে বুধবার বিকালে বাড়িতে আসেন জুলহাস। পরে সন্ধায় স্থানীয় জয়মন্টপ বাসস্ট্যান্ডে আসলে মুজিবুর রহমান, আলাল মিয়া, দুলাল মিয়া, জালাল ও জিলান প্রকাশ্যে তাকে কুপিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্যা জানান, নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে এবং নিহতের শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC