টপ নিউজ মধ্যপ্রাচ্য লাইফস্টাইল স্বাস্থ্য

মধ্যপ্রাচ্যে মুলকের প্রথম ই-হাসপাতাল চালু

Share this news with friends:

বৈশ্বিক এই মহামারীর সময় স্বাস্থ্যসেবা দিতে মুলক হোল্ডিংস আন্তর্জাতিক প্রতিষ্ঠান মধ্যপ্রাচ্যে প্রথমবারের মতো চালু করেছে ই -হাসপাতাল।

এ উপলক্ষে গতকাল সোমবার (৬জুলাই) সংযুক্ত আরব আমিরাতের ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনের আয়োজন করে। মুলক হেলথ কেয়ারের সভাপতি ডাঃ নবাব শফি উল মুলক ও মুলক স্বাস্থ্যসেবা ও মুলক হোল্ডিংসের চেয়ারম্যান নবাব শাজি উল মুলক যৌথভাবে ই-হাসপাতের স্বাস্থ্যসেবা সম্পর্কে বিস্তারিত জানান।

Advertisements

সংবাদ সম্মেলনে বলা হয়, “মুলক স্বাস্থ্যসেবা মধ্য প্রাচ্যের প্রথম ডিজিটাল হাসপাতাল চালু করেছে। ডিজিটাল হাসপাতালে ২ হাজার চিকিৎসক নিয়মিত চিকিৎসা সেবা দেবেন। রোগীরা এই ই-হসপিটালের অ্যাপ ডাউনলোড করে সেখানেই বুকিং দিয়ে চিকিৎসা সেবা পাবেন। এমনকি ঔষধ সরবরাহের প্রয়োজন হলে তা করা হবে।”
তারা আরো বলেন, ডিজিটাল স্বাস্থ্যসেবা ব্যবস্থার মাধ্যমে রোগীরা নিজ ঘরর বসে স্বাস্থ্যসেবা দিতেই মূলত এই উদ্যোগ। আমিরাত কিংবা শুধু মধ্যপ্রাচ্য নয় বিশ্বের যেকোনো দেশ থেকে ই-হাসপাতালের সেবা নেওয়া যাবে।”

মুলক হোল্ডিংস ইন্টারন্যাশনাল সংযুক্ত আরব আমিরাতে ৩৫ বছরের সফল ট্র্যাক রেকর্ড রয়েছে। আমিরাতে বিভিন্ন ব্যবসায় সফলতা রয়েছে। সামাজিক কার্যকলাপেও পিছিয়ে নেই।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *