April 12, 2024, 11:00 pm

মধুখালী ইউএনওর উপর এলাকাবাসীর হামলার ঘটনায় দুটি মামলা

  • Last update: Friday, May 5, 2023

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরে আশ্রয়ণ প্রকল্পের জায়গার মালিকানা নিয়ে বিরোধের জেরে ইউএনওর উপর এলাকাবাসীর হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে এ দুটি মামলা দায়ের করা হয় মধুখালী থানায়।

দুটি মামলায় এক নম্বর আসামি করা হয়েছে ডুমাইন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও মধুখালী উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য শাহ আসাদুজ্জামানকে। পুলিশ এ মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

মধুখালী থানা সূত্রে জানা গেছে, একটি মামলার বাদী ইউএনও আশিকুর রহমান চৌধুরীর গাড়ি চালক সুমন শেখ। অপর মামলার বাদী মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) প্রবীর কুমার বিশ্বাস।

দুটি মামলায় ২৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আসামি দেখানো হয়েছে আরও দুইশ থেকে আড়াইশজনকে।

গাড়ি চালকের সুমন শেখের দায়ের করা মামলায় সরকারি কাজে বাধা, ইচ্ছাকৃতভাবে আঘাত করে জখম করা ও সরকারি সম্পত্তি ভাঙচুর ও চুরির অভিযোগ আনা হয়েছে।

এসআই প্রবীর কুমার বিশ্বাসের দায়ের করা মামলায় পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর করার অভিযোগ আনা হয়েছে।

এ মামলায় এজাহারভুক্ত দুই আসামি ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা ইব্রাহিম মৃধা (১৯) ও মো. প্রিন্স মোল্লাকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। তাদের ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, গ্রামবাসীর হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এরা হলেন- এসআই প্রবীর কুমার বিশ্বাস, কনস্টেবল মো. আলী হোসেন, মাহমুদ খান ও আবু হানিফ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC