ভিডিওচিত্র প্রকাশ করার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে পূর্বে ধারণকৃত ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২১) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।

Advertisements

মামলা সূত্রে জানা যায়, জেলার সেনবাগ উপজেলার শায়েস্তানগর গ্রামের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন ওরফে আরিফের (২১) সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল ওই গৃহবধূর। সম্পর্কের কারণে হোসেন আরিফ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন ও মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করেন। ভিকটিমের বিয়ের পর মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে এবং পুনরায় ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে তার পরিবার থেকে টাকা-নগদ অর্থ হাতিয়ে নেয়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী বেগমগঞ্জ থানায় মামলা দায়রে করেন। যাহার মামলা নং-১৮।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Drop your comments: