April 13, 2024, 12:37 am

ব্রাহ্মণবাড়িয়ায় সম্পত্তির বিরোধ: ছোট ভাই ও ভাতিজাদের হাতে খুন বড় ভাই

  • Last update: Tuesday, April 11, 2023

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে আব্দুর রহমান ভূঁইয়া (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। হত্যাকারী তার আপন ছোট ভাই খলিলুর রহমান ভূঁইয়া ও তার ২ ছেলে।

সোমবার (১০ এপ্রিল) রাতে উপজেলার মোগড়া ইউনিয়নের নুনাসার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ও হামলাকারী উভয়েই ওই গ্রামের আব্দুল কাদের ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় খলিলুর রহমানের দুই মেয়ে ইমা ও হাবিয়াকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, বাড়ির সম্পত্তি নিয়ে ছোট ভাই খলিলুর রহমানের সঙ্গে বিরোধ চলছিল বড় ভাই আব্দুর রহমানের। এনিয়ে উভয়পক্ষের একাধিক মামলাও চলমান। সোমবার পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে যায়। মামলায় ছোট ভাই খলিলুর রহমানের দুই ছেলেকে আসামি করেন আব্দুর রহমান। এনিয়ে সোমবার দিনের বেলায় দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

পরে সন্ধ্যায় ইফতার শেষে আব্দুর রহমান মসজিদ থেকে নামাজ পড়ে বাড়িতে আসলে খলিলুর রহমান ও তার ছেলেরা অতর্কিত হামলা চালায় আব্দুর রহমানের ওপর।

একপর্যায়ে আব্দুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, পারিবারিক সম্পত্তির বিরোধে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যরা পালিয়েছে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC