November 27, 2021, 8:45 am
সর্বশেষ:
বানিয়াচংয়ে খাদিজাতুল কোবরা জামে মসজিদ উদ্বোধন করেন এমপি আব্দুল মজিদ খান আলফাডাঙ্গায় কম্বল শাড়ি লুঙ্গি বিতরণ এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার দুইজন নৌকায় ভোট না দিলে ৫টা লাশ পড়বে বলা ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হবে কিনা তা ভাবতে হবেঃ ড. হাছান মাহমুদ ‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা ভিক্ষা চাইলে খালেদা জিয়াকে ক্ষমা করে দিতেও পারেন’ এবার দেশের নাম ভুল লিখলো বিসিবি যুক্তরাজ্যে সর্ববৃহৎ কবরস্থান বানাচ্ছেন দুই ভাই সাতক্ষীরায় ১০০ টাকায় চাকরি পেল ৪১ পুলিশ সদস্য ‘দুর্বল গণতন্ত্রের দেশগুলো আমেরিকার গণতন্ত্র সম্মেলনে আমন্ত্রণ পেয়েছে’

বেনাপোলে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও ভাংচুর

  • Last update: Sunday, November 21, 2021

বেনাপোল প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপেকেন্দ্র করে যশোরের সীমান্তবর্তী শার্শা উপজেলার ৫নং পুটখালী ইউনিয়নে নৌকা সমর্থিত প্রার্থী আব্দুল গফ্ফার আনারস মার্কা সমর্থিত সতন্ত্র প্রার্থী নাসির উদ্দীনের সমর্থকের উপর হামলা ও ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে। প্রতিদিনই সতন্ত্র প্রার্থী নাসির উদ্দীনের সমর্থকদের উপরে হামলা চালানো হচ্ছে। দিন যতই ঘনিয়ে আসছে উভয় পক্ষের মাঝে সংঘাত ততই ঘনিভুত হওয়ায় পুটখালী ইউনিয়নের সাধারণ জনগনের মাঝে ভয়াবহ আতঙ্ক বিরাজ করছে।

নৌকা মার্কা দলীয় প্রতিক হওয়ায় বিদ্রোহী প্রার্থী ও সমর্থকদের তারা নির্বিচারে অফিস ভাংচুর, ব্যানার পোস্টার ছিড়া, হত্যার উদ্দেশ্যে হামলা ও মারপিটসহ নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা সৃষ্টি করছে বলে জানান সতন্ত্র প্রার্থী নাসির উদ্দীন।

Advertisements

রোববার (২১ নভেম্বর) তথ্য অনুসন্ধানে জানা যায়, নির্বাচনী প্রতিক বরাদ্দের পর থেকেই সীমান্তবর্তী এই উপজেলায় প্রতিদিন নৌকা ও আনারস প্রতিকের কর্মী সমর্থকদের মধ্যে হামলা ভাংচুর অগ্নিসংযোগ সহ নিরিহ মানুষদেরকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করা হচ্ছে। বর্তমান পুটখালী ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় বাজার ঘাট সহ এই এলাকায় জনশূন্য ও থমথমে বিরাজ করছে।

এ বিষয়ে সতন্ত্র প্রার্থী নাসির উদ্দীন সহ নির্যাতিতরা স্থানীয় প্রশাসনসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই ইউনিয়নে সুষ্ঠ নির্বাচনের দাবি করেন।

এদিকে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান বলেন নির্বাচনী এলাকায় অতিরিক্ত প্রলিশ মোতায়েন সাথে সাথে পুলিশের টহল জোরদারসহ চেকপোস্ট বাড়ানো হয়েছে। যদি কেউ সুষ্ঠ পরিবেশ নষ্ট করার চেষ্টা করে তাদেরকে কঠোর হাতে দমন করবো।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC