বেনাপোলে বিএনপির পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা চালু

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: বেনাপোল ও শার্শায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তির পক্ষ থেকে করোনা আক্রান্ত রুগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

শনিবার( ২৪ জুলাই) দুপুর থেকে এ ফ্রি অক্সিজেন সেবা কর্মসূচি বিষয়টি নিশ্চিত করে জানান জেলা ছাত্র দলের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও শার্শা উপজেলা যুবদলের আহ্বায়ক প্রার্থী ইমদাদুল হক ইমদাদ।

Advertisements

এসময় তিনি জানান, মহামারী করোনা ভাইরাসের মধ্যে সাধারণ মানুষের পাশে দাড়াতে নির্দেশন দিয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার এই নির্দেশনা অনুযায়ী বিএনপির কেন্দ্রীয় কমিটি সাবেক দপ্তর সম্পাদক ও শার্শার উপজেলার সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তির পক্ষ থেকে করোনা আক্রান্ত রুগীদের জন্য ফ্রি অক্সিজেন সিলিন্ডার সেবা দান কর্মসূচি চালু করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে ১০ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে এ সেবা দান কর্মসূচি চালু করা হয়েছে।

ইতিমধ্যে এ ১০ টি অক্সিজেন সিলিন্ডারের মধ্যে আটটি শার্শা উপজেলার আটটি ইউনিয়নে পাঠানো হয়েছে। আর দুটি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর এলাকার মানুষের জন্য রাখা হয়েছে। পরবর্তী আরো কিছু অক্সিজেন সিলিন্ডার আনা হবে। এছাড়া কারোর অক্সিজেনের প্রয়োজন হলে তাদের সাথে যোগাযোগ করলে নিদিষ্ট জায়গায় অক্সিজেন পৌঁছে দেওয়া হবে। এবং করোনা কালিন সময়ের মধ্যে অক্সিজেন সেবা দান ২৪ ঘন্টা চালু থাকবে বলে তিনি জানান।

Drop your comments: