বুর্জ খলিফায় উন্মোচন হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতীয় জার্সি

খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

আর মাত্র দুদিন বাকি। এরপরই মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপকে সামনে রেখে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে অংশগ্রহণকারী দলগুলো। এর মধ্যেই বেশ অভিনব কায়দায় উন্মোচিত হয়েছে ভারতের বিশ্বকাপ জার্সি।

বিশ্বের সবচেয়ে উচুঁ ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় উন্মোচিত হলো ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি। বুর্জ খলিফায় প্রজেক্টরের মাধ্যমে বেশ বর্ণিলভাবেই কোহলিদের জার্সি উন্মোচিত হলো।

Advertisements

জার্সি উন্মোচনের মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে ভারতের ক্রিকেট বোর্ড। ভিডিওর ক্যাপশনে তারা লিখেছে, ‘আইকনিক বুর্জ খলিফায় টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জার্সি আরো বড় ও ভালোভাবে উন্মোচিত হলো।

আগামী ১৭ অক্টোবর ওমানে প্রথম পর্ব দিয়ে মাঠে গড়াবে বিশ্বকাপ। ২৩ অক্টোবর আরব আমিরাতে গড়াবে সুপার টুয়েলভের খেলা। বিশ্বকাপে সুপার টুয়েলভে গ্রুপ ‘টু’-তে খেলবে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তান ও প্রথম রাউন্ডের ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন ও ‘এ’ গ্রুপের রানার্স আপ। এই গ্রুপের ম্যাচ শুরু হবে আগামী ২৪ অক্টোবর। আর শুরুর ম্যাচটিই হবে ভারত ও পাকিস্তানের।

সুপার টুয়েলভে গ্রুপ-ওয়ানের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। ওইদিন অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকার লড়াই দিয়ে শুরু হবে বিশ্বকাপের দ্বিতীয় পর্ব। একই দিনে মাঠে নামবে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ।

Advertisements
Drop your comments: