বিয়ের প্রলোভনে প্রেমিকাকে রাতভর ধর্ষণ

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

ঢাকার ধামরাইয়ে বিয়ের প্রলোভনে এক তরুণীকে একটি এজেন্ট ব্যাংকের শাখা অফিসে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। কাওয়ালীপাড়া বাজার শাখা অফিসে ওই এজেন্ট শাখার ব্যবস্থাপক সুমন আহাম্মেদ বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় সুমনের বিরুদ্ধে ধামরাই থানায় মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, আসামি সুমন আহাম্মেদ গত শুক্রবার রাতে তার প্রেমিকাকে ওই এজেন্ট ব্যাংকের ভেতরে এনে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতভর ধর্ষণ করেন। সকালে বিয়ে না করে ওই প্রেমিকাকে বাড়ি চলে যেতে বলে সুমন। প্রেমিকা যেতে না চাইলে তাকে মারধর ও জোর করে তাড়ানোর চেষ্টা করলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় বাজারের লোকজন এসে সুমনকে আটক করে। এরপর তার পরিবারের লোকজন গত শনিবার বিকেলে স্থানীয়দের সঙ্গে করে সুমনকে ছাড়িয়ে নিয়ে যায়। উপায়ান্তর না দেখে প্রেমিকা ওই তরুণী সুমনের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করে। তাকে অনেক চেষ্টা করেও বাড়ি থেকে তাড়াতে ব্যর্থ হয়ে গত রোববার সকালে বাড়ির লোকজন অনশনরত ওই তরুণীর ওপর নির্যাতন চালায়। এতে সে সংজ্ঞা হারিয়ে ফেললে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

Advertisements

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ পরিদর্শক মো. আতিকুর রহমান আতিক বলেন, ‘এ ঘটনায় সুমনের বিরুদ্ধে মামলা হয়েছে রাতে। অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য সব ধরনের চেষ্টা চলছে।’

Drop your comments: