August 15, 2022, 10:02 am
সর্বশেষ:
বানিয়াচংয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জমাধীসহ ৫ জুয়াড়ী গ্রেফতার সেপ্টেম্বরে আমিরাতের শারজায় বসছে তিনদিন ব্যাপী প্রবাসী উৎসব সাতক্ষীরায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে রাসায়নিক সার বিক্রি আগামী মাস থেকে দেশে আর লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী জলোচ্ছাসে তলিয়ে যাচ্ছে সুন্দরবন ও পার্শ্ববর্তী এলাকা বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যা আগে হলেও এখন নেই: পররাষ্ট্রমন্ত্রী বাগেরহাটে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত বানিয়াচংয়ে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় অপপ্রচার ও হুমকির অভিযোগে নারী উদ্যাক্তার সংবাদ সম্মেলন মৌলভীবাজারে সাংবাদিকের উপর হামলায় প্রতিবাদ সভা

বিয়েতে রাজি না হওয়ায় মেয়ের মাকে হত্যা, একজনের মৃত্যুদণ্ড

  • Last update: Thursday, June 30, 2022

গোপালগঞ্জে চাঞ্চল্যকর ক্ষমা বিশ্বাস হত্যা মামলায় অজিত বাকচী নামের একজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেনে আমলী আদালত। সেই সাথে তাকে এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দীন বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি পলাতক রয়েছে। মামলার অপর আসামিকে খালাস দেয়া হয়েছে।

Advertisements

মামলার বিবরণে জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খোর্দ্দ দূর্বাশুর গ্রামের রমেশ বাকচীর ছেলে দণ্ডপ্রাপ্ত আসামি অজিত বাকচী নিহত ক্ষমা বিশ্বাসের মেয়ে তপু বিশ্বাসকে বিয়ে করার জন্য ঘটনার এক বছর আগে প্রস্তাব দেয়।প্রস্তাব প্রত্যাখ্যাত হওয়ায় ওই পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছিল আসামিরা।

গেল ২০১৩ সালের ১৩ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে পূজার অনুষ্ঠান দেখে বাড়ি ফিরছিলেন ক্ষমা বিশ্বাস, মেয়ে তপু বিশ্বাস, ছেলে অপু বিশ্বাস ও বোন স্বপ্না। পথিমধ্যে তপুকে জোর করে ছিনিয়ে নিতে গেলে মা ক্ষমা বিশ্বাস বাধা দিলে ধারালো ছুরি দিয়ে অজিত বাকচী তার বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় ছেলে অপু বিশ্বাসকেও আহত করে সে।

এ ঘটনায় পরের দিন মুকসুদপুর থানায় দুই জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ বিচারক উপরোক্ত রায় দেন। সরকার পক্ষে এপিপি শহিদুজ্জামান খান এবং আসামি পক্ষে ফজলুল হক খান মামলাটি পরিচালনা করেন।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC