বিধিনিষেধকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ছাত্রলীগের শোডাউন

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সারা দেশে চলছে লকডাউন। লকডাউনে কঠোর বিধিনিষেধ থাকলেও সেটিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল শোডাউন করেছে জেলা ছাত্রলীগের নতুন কমিটি।

গতকাল শুক্রবার (৬ জুলাই) দুপুরে জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি আজহারুল ইসলামের নেতৃত্বে পৌর শহরের রোড এলাকা থেকে এই শোডাউন বের করা হয়। যেখানে কয়েক শত নেতাকর্মীর উপস্থিতি ছিলো। শোডাউনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড দেয়া হয়েছে। যেখানে জেলা ছাত্রলীগের বেশিরভাগই নেতাকর্মীদের মুখে ছিলোনা কোন মাস্ক, মানা হয়নি নূন্যতম স্বাস্থ্যবিধি।

Advertisements

লকডাউনের মধ্যে ছাত্রলীগের এমন দায়িত্বহীন কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন সচেতন মহলের অনেকেই। নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, করোনা পরিস্থিতিতে যেখানে সরকার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে সাধারন মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে, সেখানে ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরাই তা মানছেন না, যা কখনোই কাম্য নয়। রাজনৈতিক উচ্চ পর্যায়ের নেতাদের এ বিষয়ে অধিকতর কঠোর হওয়া উচিত। না হলে আরও সমালোচনার সৃষ্টি হবে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, লকডাউনের মধ্যে শোডাউন দেয়া উচিত হয়নি। এজন্য দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ভবিষ্যতে এমন ঘটনা আর হবে না।

উল্লেখ্য, গত ৩১ জুলাই ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

Advertisements
Drop your comments: