June 8, 2023, 11:50 pm
সর্বশেষ:
ঠাকুরগাঁয়ে অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদে অবস্থান কর্মসূচি বিএনপি নেতা সালাউদ্দিন যেকোনো সময় দেশে ফিরতে পারেন আলফাডাঙ্গায় রেস্টুরেন্ট “কিচেন-24”এর শুভ উদ্বোধন মৌলভীবাজারে জেলা বিএনপির বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান পাবনায় বিএনপির মিছিলে যুবলীগ-ছাত্রলীগের হামলা, আহত ১০ বাগেরহাটে সিআইডি পুলিশের অভিযানে দুই অনলাইন জুয়ারী গ্রেপ্তার বাংলাদেশ থেকে কর্মী নেবে ইতালি বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে বোমা বিস্ফোরণ, ৪টি হাত বোমা ও ৪টি ককটেল উদ্ধার, আটক ১ ‘আমি আট কেন্দ্রে ভোট ডাকাতি করেছি বলে আপনি উপজেলা চেয়ারম্যান’ মামলা চলা অবস্থায় বিদ্যালয়ের নিয়োগ সময়সূচি ঘোষণা

বিএনপির সমাবেশে হামলা, নিপুণ রায় আহত

  • Last update: Friday, May 26, 2023

রাজধানীর কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত জনসমাবেশে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে দলটি। এতে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ দলটির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisements

তিনি জানান, স্থানীয় আওয়ামী লীগ দলীর নেতাকর্মীদের হামলায় নিপুণ রায়সহ ২০ থেকে ৩০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। নিপুণ রায়কে ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন।

চলমান সরকারবিরোধী আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণসহ দেশের ৯ বিভাগের ১৮ জেলা ও মহানগরে জনসমাবেশ করছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে জিনজিরায় দলটির সমাবেশ সকাল ১০টার দিকে শুরু হয়।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এতে সভাপতিত্ব করেন।

সমাবেশ চলাকালে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীর নেতাকর্মীরা ইটপাটকেল ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ করেন মোজাদ্দেদ আলী বাবু। তিনি বলেন, ‘এ সময় ইটের আঘাতে নিপুণ রায় চৌধুরীসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। হামলার পর আবারও বিএনপির সমাবেশ শুরু হয়।’

তিনি জানান, রুহুল কবির রিজভীর বক্তব্যের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শেষ হয়েছে।

সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী এলাকাজুড়ে সতর্ক অবস্থানে রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC