November 29, 2022, 5:32 pm

বিএনপির গণসমাবেশের আগের দিনই পরিপূর্ণ কুমিল্লার টাউন হল মাঠ

  • Last update: Friday, November 25, 2022

কুমিল্লার টাউন হল মাঠে এখন তিল ধারণের জায়গা নেই। কুমিল্লার বিভাগীয় গণসমাবেশের আগের দিনই বিএনপির নেতাকর্মীদের পদচারণায় পরিপূর্ণ সমাবেশস্থল।

শুক্রবার বিকেলে সরেজমিনে গিয়ে এ দৃশ্য দেখা যায়। দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটরসাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেছেন। বর্তমানে টাউন হল মাঠে বিএনপির অসংখ্য নেতাকর্মী অবস্থান করছেন।

Advertisements

তাদের সাথে কথা বলে জানা গেছে, তারা কুমিল্লা ও পার্শ্ববর্তী জেলাগুলো থেকে এসেছেন। তারা ব্যান্ড পার্টি-ব্যানার-পোস্টার নিয়ে নেচেগেয়ে শ্লোগান দিচ্ছেন।

আগামীকাল শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। সমাবেশকে কেন্দ্র করে তাদের এই আগমন। টাউন হল মিলনায়তনের ছাদে উঠে নেতাকর্মীদের দেখছেন কেন্দ্রীয় নেতারা।

এদিকে এর আগে, দুপুরের দিকে টাউন হল মাঠ ঘুরে দেখা যায়, জুমার নামাজ আদায়ের পরপরই কুমিল্লার বিভিন্ন মসজিদ, উপজেলা ও জেলার বাইরে থেকে আসা নেতাকর্মীরা মাঠের দিকে ছুটছেন। এ সময় তাদের নানা শ্লোগান ব্যবহার করে মিছিল করতে দেখা যায়। মাঠের এক কোণায় কর্মীদের খাবার দেন নেতারা। তবে বিকেল হতেই ভিন্ন হতে শুরু করে দৃশ্য; নেতাকর্মীদের উপস্থিতিতে মাঠ একদম পরিপূর্ণ হয়ে ওঠে। এখনো বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা আসছেন।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC