December 2, 2021, 6:51 pm

বাহাদুরপুর ডুবপাড়া এলাকায় চেয়ারম্যান প্রার্থী মফিজের পথসভা

  • Last update: Saturday, October 30, 2021

মোঃ রাসেল ইসলাম: উন্নয়নের বার্তা নিয়ে বাহাদুরপুর ইউনিয়নের ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা এলাকায় পথসভা করেছেন উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমানের সমর্থকরা। শনিবার বিকেলে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত পথসভা কয়েক গ্রামের নারী পুরুষের উপস্থিতিতে বিশাল জনসভায় রুপ নেয়।

বাহাদুরপুর ইউনিয়নের ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা আলতাফ হোসেনের সভাপতিত্বে ও মফিজুর মেম্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান।

Advertisements

এসময় প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান বলেন, দীর্ঘকাল যাবত তিনি আওয়ামীলীগের কান্ডারী হয়ে স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিনের পরামর্শ ও দোয়া নিয়ে নিজ এলাকার তৃর্ণমূল আওয়ামীলীগকে সেবা যত্ন দিয়ে সুসংগঠিত করেছেন। জনগণের পাশে থেকে আওয়ামীলীগ সরকারের উন্নয়নে সহযোগিতা করে এলাকার চিটেল কাদাযুক্ত রাস্তাঘাট করেছেন পিঁচঢালা পাকা আর ভূতুঢ়ে অন্ধকারাচ্ছন্ন পল্লীকে বিদ্যুতের আলো ঢেলে দিয়ে করেছেন আলোকময়। সর্বখানে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের অবদানে এলাকায় গড়ে দিয়েছেন স্বপ্নের অনেক ৪ তলা বিশিষ্ঠ শিক্ষা ভবনসহ বহু শিক্ষালয়, মসজিদ-মাদ্রাসা। তাই, দেশের উন্নয়নে সাথে একযোগে বাহাদুর ইউনিয়নবাসীর সেবার মান অক্ষুন্ন রাখতে আগামী ২৮ নভেম্বর-২০২১ অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার পাশাপাশি দোয়া কামনা করেছেন তিনি।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুছ আলী মেম্বর, বকতিয়ার মেম্বর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বর, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বর শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বর লিয়াকত আলী ভান্ডারী, আওয়ামীলীগ নেতা বাদশা মল্লিক, মোশারফ হোসেন, যুবলীগ নেতা আসাদুজ্জামান আশা ও বাহার আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান তিতাস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ^াষ, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, সাগর আহমেদ সাকের আলী মেম্বর, ৮নং শাখারীপোতা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রকিব সরদার, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগের সভাপতি কামাল মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমান, ধান্যখোলা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আদম আলী, সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বর, যুবলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুখ ভোটার, ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা মুকুল হোসেন, নাজির হোসেন, মিন্টু, জমাত আলী, শুকচাঁন, জসীমউদ্দিন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, যুবলীগ নেত্রী তন্নীসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC