বানিয়াচংয়ে ৭ আগস্ট থেকে তৃণমূল পর্যায় টিকা প্রদান

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

শাহ সুমন,বানিয়াচং, প্রতিনিধিঃ বানিয়াচংয়ে তৃণমূলের ওয়ার্ড পর্যায় থেকে বয়স ২৫‘র উর্দ্ধে সকল শ্রেনীর নাগরিকদেরকে ৭ আগস্ট থেকে করোনা প্রতিরোধে টীকা প্রদান কার্যক্রম শুরু করা হবে।
এ উপলক্ষ্যে এক জরুরী ভার্চুয়ালি সভা অনুষ্টিত হয়েছে।১ আগস্ট রবিবার সকাল ১১টায় ভার্চুয়ালি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।

ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে সংযোগে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।সভায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স কর্মকর্তা শামীমা আক্তার জানান, ১৫টি ইউনিয়নের প্রতিটির ১ নম্বর ওয়ার্ড থেকে টীকা কার্যক্রম শুরু করা হবে।

Advertisements

একটি ওয়ার্ডে একটানা তিনদিন কার্যক্রম চলার পর পরবর্তী ওয়ার্ডে কার্যক্রম স্থানান্তরিত হবে।
প্রতিদিন একটি ওয়ার্ডে ৬‘শ জনকে টীকা প্রদান করা হবে।টীকা নেওয়ার জন্য অবশ্যই পূর্বের ন্যায় নিবন্ধনের জন্য এনআইডি কার্ড সাথে করে টীকাদান কেন্দ্রে নিয়ে আসতে হবে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, টীকাদান কার্যক্রম বিশাল বড় একটি প্রোগ্রাম। এই প্রোগ্রামকে সফল করতে সবাইকে নজরদারি রাখার জন্য আহবান জানিয়েছেন।
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী বলেন, এই সরকারের বড় একটি সফলতা সৃষ্টি হবে গণটীকা কার্যক্রম সফল হলে।আমরা সকলে মিলে টীকা কার্যক্রমকে সফল করবো।

সভায় ভার্চুয়ালি সংগযোগে ছিলেন ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, আহাদ মিয়া,ওয়ারিশ উদ্দিন খান,মৌঃ হাবিবুর রহমান,রেখাছ মিয়া,এরশাদ আলী,শাহ শওকত আরেফীন সেলিম,আনোয়ার হোসেন,জয়কুমার দাশ।

Advertisements

এছাড়া সংযোগে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, তথ্যকেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পান্না বেগম। এছাড়াও সংযোগে ছিলেন বিভিন্ন ইউনিয়নের ইউপি সচিব,উদ্যোক্তাগন।

Drop your comments: