January 27, 2022, 11:58 pm

বানিয়াচংয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

  • Last update: Tuesday, December 14, 2021

শাহ সুমন,বানিয়াচং, থেকে: ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যদায় পালন করা হয়েছে।দিবসটি পালন উপলক্ষ্যে বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন অনুষ্টানের আয়োজন করা হয়।

দিবসটির শুরুতেই সকাল ৯টায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বানিয়াচং উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে পুস্পস্থবক অর্পণ করা হয়।

Advertisements

সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়।উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান উর্মি, কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক,সাবরেজিষ্টার ইসমত মোস্তফা পাশা,পিআইও মলয় কুমার দাশ,নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়া,সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী,শিক্ষা কর্মকর্তা হাসিবুল ইসলাম,কাওসার শোকরানা,পল্লী সঞ্চয় ম্যানেজার সুদীপ কুমার দে,আনসার ভিডিপি কর্মকর্তা সঞ্জিত কুমার দেব প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন,১৯৭১ সালের ১৪ ডিসেম্বর বাঙ্গালী জাতিকে মেধাশূন্য ও নেতৃত্ব শূন্য করে দেওয়ার জন্য জাতির শ্রেষ্ট সন্তানদের দেশ স্বাধীনের পূর্ব মহুর্তে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। আজকে আমরা আমাদের জাতির শ্রেষ্ট সন্তানদের সশ্রদ্ধ চিত্তে স্মরণ করছি।যুগ যুগ ধরে বাঙ্গালী জাতি তাদেরকে স্মরণ করবে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC