December 2, 2021, 5:55 pm

বানিয়াচংয়ে ধর্মীয় নেতাদের সঙ্গে থানা প্রশাসনের সম্প্রীতি সভা

  • Last update: Tuesday, October 19, 2021

শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে মুসলিম উলামা ও হিন্দু সম্প্রদায়ের নেত্রীবৃন্দের সাথে ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর মঙ্গলবার দুপুর ১২টায় বানিয়াচং থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সভাপতিত্বে আলেম উলামা ও সনাতন হিন্দু নেতাদের সঙ্গে সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়। সম্প্রীতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে। এসময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস, মাওলানা আব্দুল বাছিত আজাদ , মাওলানা শায়েখ মখলিছুর রহমান, অধ্যক্ষ আব্দাল হোসেন খান, কাজী আতাউর রহমান, মাওলানা শায়েখ আব্দুল ওয়াদুদ, মাওলানা গোলাম কাদির, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা মশিউর রহমান, বানিয়াচং পূজা উদযাপন কমিটির সভাপতি বাদল ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মাদব দেব, হিন্দু বৌদ্ধ ও খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি বিপুল ভূষণ রায়, সাধারণ সম্পাদক কাজল চ্যাটার্জীসহ উভয় ধর্মের সিনিয়র নেতৃবৃন্দ।

Advertisements

নেতৃবৃন্দ বানিয়াচংয়ের সকল ধর্ম-বর্ণ, শ্রেণিপেশা ও মতের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি অতীতে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে প্রশাসনকে আশ্বস্ত করেছেন এবং কোন ধরণের গুজবে কান না-দিতে সবার প্রতি বিনীত আহবান জানিয়েছেন। তা ছাড়া দ্রুত সময়ের মধ্যে উভয় ধর্মের নেতাদের নিয়ে একসাথে সম্প্রীতি সভা করায় পুলিশ প্রশাসনকে অসংখ্য ধন্যবাদ জানান ধর্মীয় নেতৃবৃন্দু।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC