April 13, 2024, 12:10 am

বাগেরহাটে ট্রাকসহ আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

  • Last update: Tuesday, February 21, 2023

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে ট্রাকসহ আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে বাগেরহাট-খুলনা মহাড়কের সদর উপজেলার যৌখালী ব্রিজ এলাকায় থেকে এসব ডাকাদের গ্রেফতার করে পুলিশ। এসময় ডাকাতদের ব্যবহৃত একটি ট্রাক, একটি গ্রিল কাটার , একটি রাম দা ,চাপাটি , ছুরি, রড,লাঠি, পাথর ও রশি জব্দ করে পুলিশ সদস্যরা।

আটককৃত ডাকাতরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মো. শরাফত আলীর ছেলে মো. আজাহারুল ইসলাম আজাহার ( ৩১), সিরাজগঞ্জ জেলার জেনাকিগাতি গ্রামের ফজলার রহমানের ছেলে ছামিদুল ইসলাম (৩২), একই জেলার পাইকপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে আ. রেজ্জাক মন্ডল (৩৭), কুড়িগ্রাম জেলার উলিপুর গ্রামের সেকেন্দার বেপারীর ছেলে আব্দুল রহিম (৩৬) ও বাগেরহাট সদর উপজেলার কৃষ্ণনগর গ্রামের শামীম আহসান খান মিলনের ছেলে মঈন খান অনি (২৪)। বাগেরহাটের ডাকাত মঈন খান অনির আমন্ত্রণে এসব ডাকাত দল বাগেরহাটে আসেন। অনেক বড় ডাকাতিসহ অপরাধ সংগঠিত করার পরিকল্পনা ছিল তাদের।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, বাগেরহাট-খুলনা মহাসড়ক দিয়ে বেপরোয়া গতির একটি ট্রাক বাগেরহাট শহরের দিকে আসছিল। যৌখালি ব্রিজের কাছে থাকা পুলিশের চেকপোস্ট থেকে ট্রাকটিকে থামানো হয়। জিজ্ঞাসাবাদ ও তল্লাসি করতে চাইলে ট্রাকে থাকা ডাকাতরা পুলিশ সদস্যদের উপর চড়াও হয়। পরে তাদের ট্রাক তল্লাশী চালিয়ে ডাকাতির করার বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়। তাদের ব্যবহৃত ট্রাকটিতে কোন নিবন্ধন নাম্বার ছিল না। মবিল ও কালো রং দিয়ে নিবন্ধন নাম্বার ঢেকে দেওয়া হয়েছিল।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির উদ্দেশ্যে বাগেরহাটে আসার বিষয়টি স্বীকার করেছে। বাগেরহাটের ডাকাত অনির আমন্ত্রণে তারা বাগেরহাটে এসেছে।আটককৃতদের বিরুদ্ধে বাগেরহাট থানায় মামলা দায়েরর পর তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC