বাংলাদেশের জয় নিয়ে ভারতীয় কোচের কটাক্ষ, জবাব যা বললেন জামাল

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে শ্রীলংকাকে ১-০ গোলে হারিয়েছে জামাল-তপুরা। কিন্তু বাংলাদেশের এই জয়কে হাস্যকর বলে কটাক্ষ করেছেন ভারত ফুটবল দলের কোচ ইগর স্টিমাচ।

শুক্রবার (১ অক্টোবর) উদ্বোধনী দিনে মালদ্বীপের মালের ন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচের ৫৬ মিনিটে পেনাল্টি পায় বাংলাদেশ দল। সেই পেনাল্টি থাকে গোল করেন ডিফেন্ডার তপু বর্মণ। এতেই ম্যাচ নিজেদের করে নেয় বাংলাদেশ।

Advertisements

আজ সোমবার (৪ অক্টোবর) ভারতের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে ভারতের কোচ ইগর স্টিমাচ জানান, বাংলাদেশের পাওয়া ওই পেনাল্টি হাস্যকর। এ নিয়ে বাংলাদেশ দলের খেলোয়াড় ও সমর্থকরা ভারত দলের কোচের সমালোচনায় মেতেছেন।

এবার ভারতের বিপক্ষে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ওই কটাক্ষের জবাব দিলেন। জামাল ভূঁইয়া বলেন, ইগর ভারত নিয়ে বলতে পারেন, বাংলাদেশ নিয়ে বলতে পারেন, কিন্তু আমরা তার কথায় কান দিচ্ছি না। আমরা জানি এটা মাইন্ড গেমস। তাই তিনি যাই বলুন না কেন, আমরা কানে তুলছি না। আমাদের দলে ভালো খেলোয়াড় আছে এবং আমরা জানি কোচ আমাদের কাছে কী চান।

জামাল ভূঁইয়া আরও বলেন, কোচ যেটা বলেছেন, সেটা যদি নিখুঁতভাবে করতে পারি তাহলে আমার বিশ্বাস দারুণ একটা লড়াই হবে এবং আমরা দারুণ কিছু একটা করব।

Advertisements

মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে সোমবার বাংলাদেশ সময় বিকাল ৫টায় ভারতের মুখোমুখি হবেন জামাল ভূঁইয়ারা।

Drop your comments: