July 6, 2022, 7:02 pm
সর্বশেষ:
দুবাইয়ের ইন্টারন্যাশনাল সিটিতে বাংলাদেশি রেস্টুরেন্টের উদ্বোধন আরাফাতে খুতবা দিবেন শায়খ ড. মুহাম্মাদ আবদুল করীম মৌলভীবাজারে কোরবানির হাটে প্রাণী সম্পদ-ভোক্তার যৌথ অভিযান সাতক্ষীরায় এক স্বাস্থ্য কমপ্লেক্সে টাকার বিনিময়ে সনদ দেয়ার অভিযোগ প্রতিবন্ধীদের ইশারায় কুরআন শিক্ষা দেওয়া হয় ইন্দোনেশিয়ার মাদ্রাসায় যুক্তরাষ্ট্র চায় বাংলাদেশের মানুষ স্বাধীনভাবে তাদের নেতা নির্বাচন করবে চলচ্চিত্রে অনুদান প্রক্রিয়ায় অসঙ্গতির প্রতিবাদে সমাবেশ টিউশনির টাকার শাড়িতে পদ্মা সেতুর নকশা, প্রধানমন্ত্রীকে উপহাত দিতে চায় শিক্ষার্থী নোয়াখালীতে কোরবানির জন্য প্রস্তুত লক্ষাধিক পশু সিলেট অঞ্চলে কৃষি জমিতে ক্ষতির পরিমান ৬শ কোটি টাকা

বন্যাকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে তোপের মুখে এমপি মানিক

  • Last update: Wednesday, June 22, 2022

দোয়ারাবাজারে বন্যাকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে তোপের মুখে পড়েছেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক। ৮ নম্বর লক্ষ্মীপুর ইউনিয়নে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (২২ জুন) দুপুরে সুনামগঞ্জ থেকে স্পিডবোটে বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত এলাকা দোয়ারাবাজার এলাকা পরিদর্শনে যান এমপি মুহিবুর রহমান মানিক। লক্ষ্মীপুর ইউনিয়নের বাংলাবাজারে পৌঁছালে সেখানে বর্তমান চেয়ারম্যানের তোপের মুখে পড়ে পরিদর্শনকারী দল। বাঁধ ভেঙে যাওয়ার জন্য এমপিকে দায়ী করেন স্থানীয়রা। এছাড়া, এমপির বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ করেন নিজ দলের নেতাকর্মীরা।

Advertisements

সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম এমপির পক্ষ নিয়ে বিবাদে জড়ান। তিনি বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলামকে ধাক্কা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সেনাবাহিনী ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

স্থানীয়রা অভিযোগে বলেন, রাস্তাটি অনেকদিন ধরেই দুর্বল। এমপি চাইলে এই রাস্তা পাকা করতে পারতো। তারা সেটা করেনি বলে প্রাণহানি হয়েছে বলেও দাবি করেন স্থানীয়রা।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, সাবেক চেয়ারম্যান বলছে, বর্তমানে যে প্রজেক্ট ছিল, সেটি বাস্তবায়িত হলে এই বাঁধ ভাঙতো না। আর নবনির্বাচিত চেয়ারম্যানের দাবি, আগে বরাদ্দ ছিল। তখন কাজ হলে আর এই পরিস্থিতি তৈরি হতো না। তিনি আরও বলেন, দুর্যোগের এই সময়ে এমন ঘটনা কোনোভাবেই কাম্য নয়। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC