June 24, 2024, 2:24 am

বড়লেখায় গাঁজাসহ আটক-২

  • Last update: Saturday, May 27, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে শুক্রবার (২৬ মে) ১ কেজি ৫০ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে। আটককৃত ব্যক্তিরা হলেন রাজা রাম (৩৫) এবং জামাল উদ্দিন (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে বড়লেখা থানা পুলিশ।

গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৬ মে) রাতে বড়লেখা থানার এসআই জাহেদ আহমদ সঙ্গীয় অফিসার ফোর্সসহ বড়লেখা উপজেলাধীন দক্ষিণভাগ ইউনিয়নের পশ্চিম হাতলিঘাট এলাকার রেলগেট মসজিদের সামনে থেকে আসামিদ্বয়কে উপরোক্ত গাঁজাসহ আটক করেন।

এসময় আটককৃত ব্যক্তিদ্বয়ের হেফাজত থেকে একটি শপিং ব্যাগের ভেতর থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জুড়ী উপজেলার কাটাটিলা এলাকায় মৃত বলরাম এর ছেলে রাজারাম। অপর আসামি বড়লেখা উপজেলার ৭নং কাশেমনগর এলাকার বাসিন্দা মৃত আসাব আলীর ছেলে মোঃ জালাল উদ্দিন।
এ বিষয়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান জানান, “আটককৃত ব্যক্তিদ্বয় জুড়ীর ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বড়লেখায় বিক্রির জন্য আনে। এই মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিদ্বয় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৭ মে) তাদেরকে পুলিশি প্রহরার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।”

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC