March 29, 2024, 1:42 am

ফুলগাজীতে শিশুকে ধর্ষণের অভিযোগে চাচা আটক

  • Last update: Sunday, October 18, 2020

ফেনীর ফুলগাজী সদর ইউনিয়নের জয়পুর গ্রামে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নুরুল হুদা (৫২) নামে ওই শিশুর বড় চাচাকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে তাকে আটক করা হয়। শিশুটি পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শিশুটি একাধিকবার ধর্ষণের শিকার হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ।

পাঁচ বছর আগে ওই শিশুর মায়ের সাথে তার বাবার বিচ্ছেদ হলে তার বাবা সেই থেকে চট্টগ্রামে থাকেন। আর শিশু তার দাদি ও চাচার সাথে বাড়িতে বসবাস করতো।

পুলিশ জানায়, ফুলগাজী সদর ইউনিয়নের নুরুদ হুদা তার আপন ভাতিজিকে ধর্ষণ করলে শিশুটি অসুস্থ হয়ে যায়। পরবর্তীতে ওই শিশু ঘটনাটি তার ফুফুকে জানালে শিশুকে গোপনে পাশ্ববর্তী পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার ফুফু।

সেখানকার চিকিৎসকরা ঘটনা বুঝতে পেরে পুলিশে খবর দেয়। তখন পুলিশ শিশু ও সঙ্গে থাকা ফুফুকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি পুরো ঘটনা খুলে বলে। ঘটনা শুনে ফুলগাজী থানা পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে।

ফুলগাজী থানার ওসি তদন্ত মোহাম্মদ আলী জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে নুরুল হুদাকে আটক করা হয়েছে। শিশুর ফুফু বাদি হয়ে থানায় মামলা করেন। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC