July 5, 2022, 6:11 pm
সর্বশেষ:
ভূমিকম্পে বিধ্বস্ত আফগানিস্তানের জনগণের জন্য মানবিক সহায়তা পাঠালো বাংলাদেশ মোরেলগঞ্জে প্রকাশ্যে পুত্রের সামনে পিতাকে কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার সরকার সংবাদ মাধ্যমের কণ্ঠ রোধ করেছেঃ মির্জা ফখরুল রংপুরে ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে ২ জন নিহত পুলিশ বাহিনীর সদস্য হলেন পাকিস্তানের ক্রিকেটার শাহিন আফ্রিদি নিজের শরীরে আগুন দেওয়া সাবেক ছাত্রলীগ নেতা মারা গেছেন দ্বিতীয় পদ্মা সেতুতে অর্থায়ন করতে চায় জাপান উন্নয়নের এত ঢাকঢোল, দেশে লোডশেডিংয়ের দুর্বিষহ পরিস্থিতি কেন: রিজভী দেশে পণ্যের দাম বৃদ্ধির জন্য দায়ী রাশিয়া ইউক্রেন যুদ্ধঃ প্রধানমন্ত্রী এবার চামড়া সংরক্ষণের দায়িত্ব নিতে হবে কোরবানিদাতাকে

ফিফা বিশ্বকাপ ট্রফি দেখলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • Last update: Wednesday, June 8, 2022

কাতারে অনুষ্ঠিত ২০২২ বিশ্বকাপ উপলক্ষে ফিফা বিশ্বকাপ ট্রফির বিশ্বভ্রমণের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বকাপের সোনালি শিরোপা প্রদর্শন করা হয়।

এই সময় ফিফা বিশ্বকাপ ট্রফির প্রতিনিধি এবং ফ্রান্সের ১৯৯৮ বিশ্বকাপ জয়ী তারকা ক্রিস্টিয়ান কারেম্বু উপস্থিত ছিলেন। গণভবনে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রেসিডেন্টসহ একটি প্রতিনিধি দল।

Advertisements

এর আগে বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে ফিফা বিশ্বকাপের ট্রফি প্রদর্শন করা হয়। বঙ্গভবনে ট্রফি প্রদর্শনের সময় ফিফা বিশ্বকাপ ট্রফির প্রতিনিধি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

বিশ্বভ্রমণের ধারাবাহিকতায় ফিফা বিশ্বকাপ ট্রফি পাকিস্তান থেকে বাংলাদেশে এসেছে। এটি মোট ৫৬টি দেশে ঘুরবে। বুধ ও বৃহস্পতিবার বাংলাদেশে থাকবে সোনালি এই ট্রফি। দ্বিতীয় দিন দর্শকদের জন্য প্রদর্শন করা হবে ট্রফিটি।

একটি চার্টার্ড ফ্লাইটে বিশ্বকাপ ট্রফি বুধবার বাংলাদেশ সময় সকাল ১০ টা ৪৫ মিনিট নাগাদ বাংলাদেশে আসে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রফি এসে পৌঁছানোর পর ফিফা প্রতিনিধির থেকে বাংলাদেশের পক্ষে ট্রফি গ্রহণ করেন সাবেক ফুটবলার ও বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC