November 27, 2022, 7:06 am

ফরিদপুরে পৃথক দুটি ঘটনায় ৬ জনকে আটক

  • Last update: Sunday, September 25, 2022

সাজ্জাদ হোসেন সাজু, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরে পৃথক দুটি ঘটনায় ৬ জনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এ সময় এদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল, ৫০০ পিস ইয়াবা, বেশ কিছু মোবাইল ফোন ও নগদ চার লক্ষ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চার লক্ষ চল্লিশ হাজার টাকা ও বেশ কিছু মোবাইল ফোন জব্দ করা হয়। তারা জুট মিলের মেশিনপত্র দেবে বলে জুট মিলের মালিকের কাছ থেকে দুটি চেক এর মধ্যে একটি চেকের ২২ লক্ষ ৪০ হাজার টাকা ব্যাংক থেকে উঠিয়ে নেয়। টাকা নেওয়ার পর থেকে তারা পলাতক ছিল।

Advertisements

রবিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোঃ শাহজাহান জানান, ফরিদপুরের একটি জুট মিলের মালিক বাদী হয়ে গত মার্চ মাসে প্রতারণার একটি মামলা করে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবারাত সাড়ে বারোটার সময় ফরিদপুর শহরের জনতা ব্যাংক মোড়ের হোটেল গার্ডেন ভিউ আবাসিক হোটেল থেকে চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন নরসিংদী জেলার রাসেল ওরফে মোহাম্মদ মিনার মিয়া চৌধুরী, চাঁদপুর জেলার আবুল ওরফে সুমন ওরফে ফারুক, মাদারীপুর জেলার মিজান ও ময়মনসিংহ জেলার জাকিরুল ইসলাম।

অপরদিকে শনিবার দিবাগত রাত আড়াইটার সময় ফরিদপুরের স্টেশন বাজার এলাকা থেকে দুজনকে ৫০০ পিস ইয়াবা সহ আটক করে কোতোয়ালি থানা পুলিশ। পরে তাদের কথা মতন চুরিকৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন ভাঙ্গা উপজেলার মোঃ ইমরান শেখ ও কোতোয়ালী থানার মোহাম্মদ বাহাদুর বিশ্বাস।

Advertisements

পৃথক দুটি ঘটনার আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পুলিশ সুপার জানান, আটককৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।

এদিকে জেলায় নতুন পুলিশ সুপার যোগদান করার পর থেকে মাদকের বিরুদ্ধে একপ্রকার যুদ্ধ ঘোষণা করেছেন তিনি। তার ভূমিকার কারণে ফরিদপুরে একের পর এক মাদকের আসামি এবং মাদক উদ্ধারের ঘটনা ঘটছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC