প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অবশেষে বিয়ে

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

ফরিদপুর প্রতিনিধিঃ বিয়ের দাবীতে অনশন করা সেই প্রেমিকার বিয়ে হয়েছে তার প্রেমিকের সাথে। গত তিন ধরে ফরিদপুরের বোয়ালমারীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করে আসছিল ওই প্রেমিকা।

জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের মৃত জবেদ মোলার ছেলে হুমায়ুনের সাথে মেয়েটির আড়াই বছর ধরে প্রেম চলে আসছিল। তারা দু’জনই একই গার্মেন্টসে কাজ করতো। এবং ২ বছর তারা স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ভাড়ার একটি বাসায় থাকতেন। তবে সেখান থেকে ওই প্রেমিকাকে রেখে প্রেমিক পালিয়ে আসেন। উপায়ন্তর না পেয়ে ওই মেয়েটি গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। ওই মেয়েটির বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামে। পরে হুমায়ুনের গ্রামের বাড়ি ওই প্রেমিক প্রেমিকার বিয়ে হয়।

Advertisements

চতুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার রাতে আলোচিত ওই প্রেমিক-প্রেমিকার বিয়ে হয়েছে। এ ব্যাপারে চতুল ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নিকাহ রেজিস্ট্রার কেরামত আলী খান বলেন, বিয়ের দাবীতে অনশন করা মেয়েটির বিয়ে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে পড়িয়েছি। তাদের বিয়ের কাবিন নামায় ১ লক্ষ ২৫ হাজার টাকা দেনমোহর লেখা হয়েছে।

Drop your comments: