February 1, 2023, 2:30 am
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তমঃ টিআই তারেক রহমান ও জোবায়দাকে আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে গেজেট প্রকাশ বাঘের অবয়ব তৈরী করল বনবিভাগ প্রধানমন্ত্রীর সঙ্গে ওআইসি সদস্যভুক্ত সাত দেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাইকারি ও খুচরা পর্যায়ে ফের বাড়লো বিদ্যুতের দাম

প্রেমিকাকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

  • Last update: Monday, January 16, 2023

ময়মনসিংহে পরিচয় গোপন করে প্রেমের সম্পর্ক গড়ে তোলার পর বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (১৫ জানুয়ারি) রাতে র‍্যাব-১৪ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ভালুকার বিরুলিয়া গ্রাম থেকে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর ও নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার ভুলুতা এলাকা থেকে মো. শহিদ শেখকে গ্রেপ্তার করা হয়।

Advertisements

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, ভালুকা উপজেলার কোল্লাবো গ্রামের ইয়াকুব আলীর ছেলে মো. শাহিন শেখ ও একই এলাকার আকবর আলীর ছেলে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর।

র‌্যাব বিজ্ঞপ্তিতে জানান, সুমন নামে এক যুবক পরিচয় গোপন করে ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৮ জানুয়ারি সকালে ভুক্তভোগী বই আনতে স্কুলে যায়। পরে স্কুল থেকে ফেরার পথে একই দিন বেলা সাড়ে ১১টার দিকে বিয়ের প্রলোভনে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান সুমন। এ সময় প্রথমে ভুক্তভোগী ছাত্রীকে ভালুকা ও পরে ময়মনসিংহে নিয়ে যাওয়া হয়।

Advertisements

এদিকে ময়মনসিংহে কিছুক্ষণ ঘোরাফেরার পর সুমন ভুক্তভোগীকে গফরগাঁও নিয়ে যান। পরে রাত হয়ে গেলে অটোরিকশায় করে তাকে ভালুকার রাজৈর ইউনিয়নে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানে খোলা মাঠে নিয়ে সুমন ও তার চার বন্ধু মিলে ভুক্তভোগী ছাত্রীকে ধর্ষণ করে। পরে ভোরে ভুক্তভোগীকে ফেলে চলে যায় সুমন ও তার সহযোগীরা।

র‍্যাব-১৪-এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন জানান, এ ঘটনার পর ভুক্তভোগী বাদী হয়ে গত ১০ জানুয়ারি দুপুরে প্রেমিক সুমনসহ চারজনকে আসামি করে ভালুকা থানায় মামলা দায়ের করেন। এ মামলার আসামি জাহাঙ্গীর ও শহিদ শেখকে গ্রেপ্তারের পর থানায় হস্তান্তর করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC