প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

আইন আদালত টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে মো. রাশেদ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। রাশেদ সদর উপজেলার কুশাখালি গ্রামের আবু তাহেরের ছেলে। সম্পর্কে রাশেদ ভিকটিমের দেবর হয়।

বুধবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। র‍্যাব লক্ষ্মীপুর ক্যাম্পের সামনে এ আয়োজন করা হয়।

Advertisements

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাশেদ অভ্যাসগত যৌন অপরাধী। তিনি গত দুই বছর ধরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে নিয়মিত দৈহিক মেলামেশা করতো। এতে রাশেদ বিভিন্ন সময় তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে। এদিকে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন সময় ১ লাখ টাকা হাতিয়ে নেয়। এতে ওই নারী আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। কিন্তু আত্মহত্যা না করে তিনি ঘটনাটি র‍্যাবকে অবহিত করে। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২৫ মে) রাতে সদর উপজেলার মান্দারী বাজার থেকে রাশেদকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে অশ্লীল ছবি ও ভিডিও সম্বলিত একটি মোবাইল, একটি মেমোরি কার্ড ও দুটি সীম উদ্ধার করা হয়।

এ ছাড়াও নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে দলিলুর রহমান সুমনকে ৮৭ ক্যান বিয়ারসহ আটক করে র‍্যাব।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.