June 5, 2023, 1:04 pm
সর্বশেষ:
বিএনপির সময় দেশে প্রতিদিন ১৮ ঘন্টা বিদ্যুৎ ছিল না: আমু অনুমতির না পাওয়ায় এবার ছুটির দিন বিক্ষোভ কর্মসূচি পালন করতে চায় জামায়াত আমিরাতে বর্ণাঢ্য আয়োজনে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উৎসব উদযাপন কয়রায় আইনজীবীদের সাথে ইঞ্জিঃ প্রেম কুমারের মতবিনিময় ৪ দিন প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম বন্ধ ঘোষণা কালভার্ট নির্মানে অনিয়মে ফাটলে ঝুকিপূর্ণ কালভার্ট হাটহাজারী মাদ্রাসার নতুন মহাপরিচালক মুফতি খলিল আহমদ কাসেমী দুর্বৃত্তদের দেয়া বিষে চার লক্ষাধিক টাকার গাভির মৃত্যু, আরও ৫টি গাভি অসুস্থ চা শিল্পকে আরও এগিয়ে নিতে হবে: বাণিজ্যমন্ত্রী আমিরাতে ১৫ জুন থেকে মধ্যাহ্ন বিরতি, অমান্য করলে জরিমানা

পিস্তল হাতে মিছিলের নেতৃত্বে এমপি মোস্তাফিজুর

  • Last update: Tuesday, May 23, 2023

পিস্তল হাতে নিয়ে মিছিল করেছেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী। গতকাল (২২ মে) সোমবার বিকেলে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত মিছিলে তাকে পিস্তল হাতে দেখা যায়।

বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়। বাঁশখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হন দলের নেতা-কর্মীরা।

Advertisements

দলীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি বাঁশখালী থানা ও উপজেলা পরিষদ চত্বর ঘুরে শেষ হয়। এরপর সেখানে একটি সমাবেশ হয়। মিছিলে নেতৃত্ব দেন এমপি মোস্তাফিজুর রহমান। তিনি রিভলবার হাতে মিছিলের সামনেই ছিলেন।

এই মিছিলে অন্যদের মধ্যে অংশ নেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সাবেক দপ্তর সম্পাদক শ্যামল কান্তি দাশ, পৌর মেয়র তোফায়েল বিন হোসাইন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ ন ম শাহদাত আলম, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিন প্রমুখ।

এমপি মোস্তাফিজুরের ব্যক্তিগত ফেসবুক পেজে মিছিলের একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে এমপি মোস্তাফিজুর রহমানকে রিভলবার হাতে মিছিলের সামনে হাঁটতে দেখা যায়। একপর্যায়ে তাঁকে রিভলবারটি নাড়াচাড়া করতে দেখা যায়।

ভিডিওতে মিছিলে হাঁটতে দেখা যায় চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হককেও। রিভলবার হাতে এমপির মিছিল করার বিষয়ে তিনি বলেন, ‘রিভলবার হাতে নিয়ে এমপি সাহেব কেন মিছিল করেছেন, সেটি ওনাকে জিজ্ঞেস করেন।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি দেওয়া হয়েছে, তা নিন্দনীয় ও শাস্তিযোগ্য অপরাধ। আমরা সেই বিএনপি নেতার শাস্তি দাবি করছি। এ নিয়ে দেশব্যাপী প্রতিবাদ অব্যাহত রয়েছে। কিন্তু আমরা পিস্তল সংস্কৃতিতে বিশ্বাস করি না। এটা আওয়ামী লীগের আদর্শের পরিপন্থী।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC