December 10, 2023, 4:30 am
সর্বশেষ:
সোনারগাঁ ১৫ ই ডিসেম্বর পর নৌকা থাকবে কি? চা দোকানে গুঞ্জন কুড়িগ্রামে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম নগরের মেধাবৃত্তি পরিক্ষা’২৩ সম্পন্ন জয়িতা পদক পেলেন বান্দরবানের তিন নারী বান্দরবানে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহ শুরু আলফাডাঙ্গায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক চাপের অভিযোগ তুলে জাতিসংঘকে চিঠি সিলেট বিমানবন্দরে দুবাইয়ের ফ্লাইট থেকে মিললো ৩৪ কেজি স্বর্ণ মামুনুল হকের মুক্তির দাবিতে খেলাফত মজলিসের মিছিল আগামী মার্চ পর্যন্ত পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত

পিস্তল ঠেকিয়ে চেয়ারম্যানের চাচার বাড়িতে ডাকাতি

  • Last update: Tuesday, June 20, 2023

আজিজুর রহমান দুলাল: ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নে দরি সহস্রাইল গ্রামে মোল্লা বাড়ি (বর্তমান চেয়ারম্যান কামাল আহমেদের চাচার) বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (১৯ জুন) দিনগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঐ রাতেই বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং খবর পেয়ে সার্কেল এসপি সুমন কর বিকাল ৪টায় এসে পরিদর্শন করেন।

ডাকাত দলের সদস্যরা চেয়ারম্যানের চাচা অলিউর রহমান খোকন এবং তার সহধর্মিণীসহ বাড়ির অন্যান্য সদস্যদের পিস্তল এবং ধারালো অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে নেয়।

ডাকাতির ঘটনা প্রসঙ্গে চেয়ারম্যানের চাচা অলিউর রহমান খোকন সাংবাদিক জানান,সোমবার রাতে খাওয়া শেষে করে বাড়ির লোকজন যার যার রুমে ঘুমিয়ে পড়েন। জানালার গ্রিল ভেঙে প্রথমে আমার রুমে এবং একেক করে সকল রুমের দরজা খুলে ১৫-২০ জনের একদল সশস্ত্র ডাকাত দলের সদস্যরা ধারালো অস্ত্র ঠেকিয়ে বাড়ির সকল সদস্যদের হাত ও মুখ বেঁধে জিম্মি করে রাখে।

পরে ডাকাতরা আমার স্ত্রীর বুকে পিস্তল ঠেকিয়ে চাবি নিয়ে স্টিলের আলমিরা, ওয়্যারড্রপ ও শোকেসে থাকা নগদ প্রায় দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা, দশ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।

তিনি আরও বলেন, ডাকাত দলের সদস্যদের পরনে ফুলপ্যান্ট গায়ে জামা ও গেঞ্জি ছিল। ডাকাতরা সব লুট করে নিয়ে যাওয়ার পর আমি আমার ভাতিজা চেয়ারম্যান কামাল আহমেদ ফোন করলে সে দ্রুত আমার বাড়িতে এসে থানা পুলিশকে জানায়। পুলিশ খরব দ্রুত আমার বাড়িতে চলে আসে এবং বিস্তারিত শুনে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব সাংবাদিকদের জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC