পাওনা টাকা চাওয়ায় ঝালমুড়ি বিক্রেতাকে পেটালেন ঢাবি ছাত্রলীগ নেতা

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ঝালমুড়ি বিক্রেতাকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি।

Advertisements

ঘটনার প্রত্যক্ষদর্শী ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী মীর আরশাদুল হক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, রবিউল ইসলাম রবি নামের ওই ছাত্রলীগ নেতা জনতা ব্যাংক টিএসসি শাখার সামনে একজন ঝালমুড়ি বিক্রেতার জামার কলার ধরে মারতে উদ্যত হন। তিনিসহ ঘটনাস্থলে উপস্থিত আশপাশের বেশ কয়েকজন ওই ছাত্রলীগ নেতাকে থামাতে যান। কিন্তু অভিযুক্ত নিজেকে ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট পরিচয় দিয়ে বলেন, এটা অন্যদের দেখার বিষয় না।

ওই ঝালমুড়ি বিক্রেতা জানান, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি পূর্বে বিভিন্ন সময় তার কাছ থেকে ঝালমুড়ি খেয়ে টাকা দেননি। বকেয়া টাকা চাওয়ায় ছাত্রলীগ নেতা তাকে মারধর করেছে।

ঝালমুড়ি বিক্রেতা বলেন, আমার কোনো অপরাধ নেই।

Advertisements

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঝালমুড়ি বিক্রেতার সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম উত্তেজিত হয়ে যান। পূর্বের পাওনা টাকার প্রসঙ্গ কেন তোলা হচ্ছে এই কথা বলে তিনি ঝালমুড়ি বিক্রেতাকে সাজোরে থাপ্পড় ও ঘুষি মারেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল ইসলাম রবি বলেন, আমি ঝালমুড়িওয়ালার কাছে ঝালমুড়ি চাইলে সে আমাকে দাঁড় করিয়ে অন্যদের ঝালমুড়ি দিতে থাকে। এতে আমি রাগান্বিত হয়ে তার কলার ধরে অন্যপাশে নিয়ে যাই। আমি শুধু জিজ্ঞেস করি, কেন আমাকে ঝালমুড়ি না দিয়ে অন্যদের দিচ্ছে। তবে আমি তার গায়ে হাত তুলিনি।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন যুগান্তরকে বলেন, যেটি ঘটেছে সেটি দুঃখজনক, অনাকাঙ্ক্ষিত ও গর্হিত। ছাত্রলীগের যে সাংগঠনিক সংস্কৃতি তার সঙ্গে এটি সামঞ্জস্যপূর্ণ নয়। আমরা বিষয়টি খতিয়ে দেখে যেভাবে ব্যবস্থা নেওয়া দরকার ব্যবস্থা গ্রহণ করব।

Drop your comments: