May 24, 2022, 9:43 pm

পরকীয়া প্রেমে দুই সন্তানের জননী ও প্রেমীক আটক

  • Last update: Thursday, May 5, 2022

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নে দৌলতপুর গ্রামে গভীর রাতে পরকীয়া প্রেমিকসহ স্ত্রীকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে পুলিশ তাদের আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে দৌলতপুর বাড়াটিয়া বাসায় পতনউষার ইউনিয়নে ধুপাটিলা গ্রামের রাজা মিয়ার ছেলে লিমন মিয়া( ৩৫) কামাল মিয়ার স্ত্রী শাবানা আক্তার (৩২) পরকিয়া প্রেমিকের সাথে পাশের রুমের স্বামী কে জিম্মি করে অসামাজিক কার্যকলাপে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।
দুই সন্তানের মা শাবানা আক্তার, কামাল মিয়ার সাথে সংসার চলাকালিন সময় প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্কে জানতে পারে, কিন্তু তিনি স্ত্রী ও প্রেমিকের কাছি জিম্মি ছিলেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আমার ভাড়াবাসায় আমাকে অত্যাচার করে রাখে। পরে আমি তাদের অগোচরে এলাকার লোকজন’কে জানাই । বিষয়টি রাতে আশপাশের লোকদের জানালে সবাই মিলে ঘেরাও দিয়ে রুম থেকে স্ত্রী ও প্রেমিকে আটক করি। এরপর রাতে ইউপি সদস্য আবুবক্করের সহযোগিতায় সকালে পুলিশকে খবর দেই।

Advertisements

আটককৃত প্রেমিকা জানান, বাবার বাড়ি ধুপাটিলা গ্রামে,ঐ গ্ৰামে বসবাস এসূত্রের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর যোগাযোগ করে গোপনে ঘরে আসা যাওয়া করতো।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির এএস আই বাবুল হোসেন জানান, রাতে এলাকাবাসী দুইজনকে ঘর থেকে আটক করে। অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার দায়ে উভয়কে পুলিশ বাদি হয়ে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC