January 24, 2022, 7:19 am

নেতাকর্মীদের হাতাহাতি থামাতে গিয়ে ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি আহত

  • Last update: Tuesday, January 4, 2022

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অবস্থানকে কেন্দ্র করে সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্‌দীন হল শাখা ও ঢাকা কলেজ শাখার নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি হয়। আর তা মেটাতে গিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হয়েছেন। পরে সভাপতি আল নাহিয়ান জয়ও আঘাত পান।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এ ঘটনা ঘটে। সংঘর্ষের একপর্যায়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে গাড়িতে করে স্থান ত্যাগ করেন। অন্যদিকে সভাপতি জয় খুব বেশি আঘাত পাননি।

Advertisements

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, বটতলার নিচে আগে এসে অবস্থান নেয় ঢাকা কলেজ ছাত্রলীগ। পরে সেখানে মিছিল নিয়ে জসীমউদ্‌দীন হল ছাত্রলীগের নেতাকর্মীরা আসেন। এরপর একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। তা থামাতে মঞ্চ থেকে বটতলার নিচে ছুটে যান সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এই হাতাহাতি মারামারিতে পরিণত হয়। ইট, চেয়ার, বাঁশ ছোড়াছুড়িও হয়। আর তাতে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC